স্বাস্থ্য অধিদপ্তরে ৬২৭ পদে নিয়োগ

১৭ নভেম্বর ২০২২, ১২:৩১ পিএম | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পিএম


স্বাস্থ্য অধিদপ্তরে ৬২৭ পদে নিয়োগ
মডেল: সারা জেরিন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে ৬২৭ জন ফার্মাসিস্ট নিয়োগ দেওয়া হবে। এ বিষয়ে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহীরা অনলাইনে ফরম পূরণের মাধ্যমে করতে পারবেন আবেদন।

পদের নাম: ফার্মাসিস্ট (ডিপ্লোমা)

পদসংখ্যা: ৬২৭

যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফার্মেসিতে ডিপ্লোমা ডিগ্রি। বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত এবং তফসিল-৩ অনুযায়ী গৃহীত পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

বয়স: ২০২২ সালের ১ নভেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। যাদের মুক্তিযোদ্ধা কোটা রয়েছে এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আগ্রহীরা যেভাবে আবেদন করবেন: আবেদন করতে http://dghsp.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণ করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে এখানে ক্লিক করে। আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষা ফি বাবদ ৩০০ টাকা ও সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৬ ডিসেম্বর ২০২২, বিকাল পাঁচটা।

আরএ/


বিভাগ : ক্যারিয়ার