বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১
Dhaka Prokash

বিভিন্ন পদে লোকবল নেবে নিউজ টোয়েন্টিফোর

সংবাদ নির্ভর টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর বিভিন্ন পদে লোকবল নেবে। এ বিষয়ে নিযোগ বিজ্ঞপ্তি দিয়েছে টেলিভিশনটি। আগ্রহীদের সরাসরি আবেদন করতে হবে।

বিভাগ: নিউজ
পদের নাম: নিউজ এডিটর
যোগ্যতা: সেন্ট্রাল ডেস্ক/রিপোর্টিংয়ে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ে জ্ঞান থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস হতে হবে।

পদের নাম: সিনিয়র নিউজরুম এডিটর
আবেদন যোগ্যতা: রিপোর্টিং/ন্যাশনাল ডেস্কে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ে জ্ঞান থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/ মাস্টার্স পাস হতে হবে।

পদের নাম: নিউজরুম এডিটর
আবেদন যোগ্যতা: ন্যাশনাল ডেস্কে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ে জ্ঞান থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/মাস্টার্স পাস হতে হবে।

পদের নাম: স্টাফ রিপোর্টার
আবেদন যোগ্যতা: ৩ বছরের অভিজ্ঞতা আবশ্যক। সাধারণ খবর, অর্থনীতি ও খেলাধুলা বিষয়ে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/মাস্টার্স পাস হতে হবে।

বিভাগ: প্রোডাকশন
পদের নাম: এসিট্যান্ট/এসোসিয়েট প্রডিউসার
আবেদন যোগ্যতা: ৪ বছরের অভিজ্ঞতা আবশ্যক। নিউজ প্রোডাকশন ও সমসাময়িক বিষয়ে অনুষ্ঠান নির্মাণে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

পদের নাম: প্রোডাকশন এক্সিকিউটিভ
আবেদন যোগ্যতা: ১ বছরের অভিজ্ঞতা আবশ্যক। নিউজ প্রোডাকশন ও সমসাময়িক বিষয়ে অনুষ্ঠান নির্মাণে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

পদের নাম: ভিডিও এডিটর
আবেদন যোগ্যতা: ভিডিও এডিটিং বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা আবশ্যক। প্রিমিয়ার প্রো, ফাইনাল কাট প্রো ও ইডিয়াস বিষয়ে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

বিভাগ: গ্রাফিক্স
পদের নাম: ইনচার্জ (গ্রাফিক্স)
আবেদন যোগ্যতা: ৮ বছরের অভিজ্ঞতা আবশ্যক
এক্সপেশন-মোশন গ্রাফিক্স সিস্টেম সফটওয়্যার, ভার্চুয়াল সেট/ অগমেন্টেড রিয়ালিটি ডিজাইনের বিষয়ে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/মাস্টার্স/সমমান পাস হতে হবে।

পদের নাম: মোশন গ্রাফিক্স ডিজাইনার
আবেদন যোগ্যতা: ৪ বছরের অভিজ্ঞতা আবশ্যক। খবর ভিত্তিকি টেলিভিশনের গ্রাফিক্যাল কনটেন্ট বিষয়ে ধারণা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স/মাস্টার্স/সমমান পাস হতে হবে।

বিভাগ: ব্রডকাস্ট অপারেশনস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং
পদের নাম: এক্সিকিউটিভ, এমসিআর
পদের নাম: এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ, আর্কাইভ
পদের নাম:ক্যামেরা পার্সন

আবেদন যোগ্যতা: পদ সম্পর্কিত বিষয়ে ন্যুনতম ১ থেকে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

বিভাগ: ডিজিটাল ও অনলাইন
পদের নাম: এক্সিকিউটিভ, এসইও
পদের নাম: সাব-এডিটর (অনলাইন)
আবেদন যোগ্যতা: পদ সম্পর্কিত বিষয়ে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

বিভাগ: সেলস অ্যান্ড মার্কেটিং
পদের নাম: এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড সেলস

আবেদন যোগ্যতা: মার্কেটিং অ্যান্ড সেলসে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস হতে হবে।

ট্রান্সপোর্ট: ড্রাইভার
পদের নাম: ড্রাইভার (৬ জন)
যোগ্যতা: ৫ বছরের অভিজ্ঞতা ও ন্যূনতম অষ্টম শ্রেণি পাস হতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৭ ফেব্রুয়ারি ২০২৩

আবেদন করা যাবে যেভাবে: পদের নাম উল্লেখ করে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবিসহ নিচের ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, নিউজ টোয়েন্টিফোর, প্লট-৩৭১/এ, ব্লক-ডি,বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা-১২২৯।

আরএ/

ধাওয়া খেয়ে গরু ও গাড়ি রেখে পালালো চোর, গাড়িতে আগুন দিল জনতা

চোরের ফেলে যাওয়া গাড়িতে আগুন দিয়েছে জনতা। ছবি: ঢাকাপ্রকাশ

টাঙ্গাইলের ঘাটাইলে জনতার ধাওয়া খেয়ে চুরি করে আনা পাঁচটি গরু ও গাড়ি রেখে পালিয়েছে চোরচক্রের সদস্যরা। প‌রে উত্তেজিত এলাকাবাসী গরুগু‌লো উদ্ধা‌রের পর গা‌ড়ি‌তে আগুন ধ‌রি‌য়ে দেয়।

বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার জামুরিয়া ইউনিয়নের গালা গ্রামে এ ঘটনা ঘটে।

চুরি হওয়া গরু ও চুরির কাজে ব্যবহৃত গাড়ি। ছবি: ঢাকাপ্রকাশ

স্থানীয়রা জানায়, চু‌রি করা পাঁচটি গরু ট্রাকে নি‌য়ে যাওয়ার সময় তা‌দের অস্বাভাবিক আচরণ দে‌খে স্থানীয়‌দের সন্দেহ হয়। প‌রে স্থানীয় লোকজন গাড়িটিকে ধাওয়া করলে ট্রা‌কের চালকের গ্রা‌মের রাস্তা পরিচিত না হওয়ায় গাড়িটি জামুরিয়ার গালা এলাকায় রেখে পা‌লি‌য়ে যায়। পরে গ্রা‌মের লোকজন গরু নামিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় ঘাটাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সজল খান জানান, উদ্ধার হওয়া গরুগু‌লো চু‌রি করা ছিল। চোরচক্রের সদস্যরা হয়তো কোথাও থেকে চুরি করে নেওয়ার সময় ধরা পড়ার ভয়ে রেখে পালিয়ে গেছে। ঘটনাটি তদন্ত করে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ হাসপাতালে ভর্তি

আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ। ছবি: সংগৃহীত

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার কার্লোস তেভেজ। বুধবার (২৪ এপ্রিল) ৪০ বছর বয়সী এই ফুটবলারকে বুয়েন্স এইরেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজই তার নানাবিধ পরীক্ষা-নিরীক্ষা করানো হবে। প্রাথমিকভাবে জানানো হয়েছে তার সমস্যা গুরুতর কিছু নয়। তবে পরিস্থিতি বিবেচনায় তাকে হাসপাতালেই ভর্তি রাখা হয়েছে। তেভেজ বর্তমানে আর্জেন্টিনার ক্লাব ইন্ডিপেনডিয়েন্তের কোচের দায়িত্ব পালন করেছিলেন। এক টুইটার বার্তায় তারাই তার হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি জানিয়েছে।

মেসি-তেভেজ। ছবি: সংগৃহীত

প্রাথমিক চিকিৎসায় জানা গেছে, তেভেজ উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। নিয়মিত মেডিক্যাল চেকআপের মধ্যে ছিলেন। হঠাৎ তার বুকে ব্যথা হওয়ায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

তেভেজ হলেন প্রিমিয়ার লিগ ফুটবল ইতিহাসের ১৪ জন খেলোয়াড়ের একজন যিনি ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি উভয় দলে খেলেছেন। কিছুদিন আগে ওয়েন রুনি জানিয়েছিলেন, তিনি তেভেজের সঙ্গে খেলাটা সবচেয়ে বেশি উপভোগ করতেন। তারা দুজন ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত একসঙ্গে ম্যানইউতে খেলেছিলেন। সে সময় দুইবার তারা প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছিলেন।

আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ। ছবি: সংগৃহীত

এরপর তেভেজ ম্যানসিটিতে যোগ দেন। প্রিমিয়ার লিগ ছেড়ে তিনি জুভেন্টাস, বোকা জুনিয়স ও শাংহাই শেনহুয়ায় খেলেছিলেন। আর্জেন্টিনার হয়ে ৭৬ ম্যাচ খেলে ২০২১ সালে অবসর নিয়েছিলেন। এরপর থেকে নিজ দেশে বিভিন্ন ক্লাবে কোচের দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন। ছবি: ঢাকাপ্রকাশ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল গতকাল মঙ্গলবার। তাদের শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে হুট করে সাংবাদিকদের ওপর আক্রমণের ঘটনা ঘটে। এতে প্রায় ২০ জন সাংবাদিক আহত হন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৪ জন।

এ ঘটনার প্রতিবাদে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের দাবিতে বুধবার (২৪ এপ্রিল) দুপুর থেকে এফডিসির সামনে মানববন্ধন করেছে বিনোদন সাংবাদিকসহ নানা বিটে কর্মরত সাংবাদিকরা। এটির আয়োজক ছিল টেলিভিশন ক্যামেরাম্যান এসোসিয়েশন।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ডিইউজের নব-নির্বাচিত অন্যতম সভাপতি সাজ্জাদ আলম তপু, সোহেল হায়দার, সাংগঠনিক সম্পাদক গোলাম মুজতবা ধ্রব, বাচসাসের সভাপতি রিমন মাহফুজ, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু প্রমুখ।

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন। ছবি: ঢাকাপ্রকাশ

 

মানববন্ধনে বক্তরা অবিলম্বে এ ঘটনার বিচার দাবি করেন। এ ঘটনার সঙ্গে জড়িত অভিনেতা জয় চৌধুরী, শিবা শানু ও আলেকজান্ডার বো-কে সমিতির সদস্যপদ বাতিলসহ অন্যান্য শাস্তি নেওয়ার দাবি করেন।

বক্তরা বলেন, সাংবাদিকরা নানাক্ষেত্রে আজ নির্যাতিত। তারা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নানাভাবে বাধার সম্মুখীন হচ্ছে। চলচ্চিত্রে যারা অভিনয় করে তাদেরকে আমরা মননশীল করি। কিন্তু তারা যখন মাস্তানের ভূমিকায় অবতীর্ণ হন, তখন তারা সমাজে কী বার্তা দেন?

এদিকে ঘটনার তদন্তের জন্য ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। যেখানে চলচ্চিত্র শিল্পী সমিতি ও সাংবাদিকদের পক্ষ থেকে পাঁচজন করে রাখা হয়েছে। আর উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রযোজক আরশাদ আদনান।

১০ জনের তদন্ত কমিটিতে সাংবাদিকদের পক্ষ থেকে রয়েছেন লিমন আহমেদ, রাহাত সাইফুল, আহমেদ তৌকির, বুলবুল আহমেদ জয়, আবুল কালাম এবং শিল্পী সমিতির পক্ষ থেকে মিশা সওদাগর, ডি এ তায়েব, নানা শাহ, রুবেল, রত্না।

সর্বশেষ সংবাদ

ধাওয়া খেয়ে গরু ও গাড়ি রেখে পালালো চোর, গাড়িতে আগুন দিল জনতা
আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ হাসপাতালে ভর্তি
সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন
রাজবাড়ীতে হিটস্ট্রোকে স্কু‌লশিক্ষকের মৃত্যু
প্রসূতির পেটে গজ ও ফুল রেখে সেলাইয়ের অভিযোগ, তদন্ত কমিটি গঠন
তাপদাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎ সচিব
ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে
ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী বক্সার জিন্নাত ফেরদৌস
নিজে না মেরেও সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন রিয়াজ
নারী কর্মীদের বোরকা ও নেকাব পরা নিষিদ্ধ করল চট্টগ্রাম চক্ষু হাসপাতাল
ব্যাংককে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা
কালশী উড়ালসেতুর নাম বদলে হলো শেখ তামিম মহাসড়ক
ক্যান্সারে না ফেরার দেশে পেপার রাইম ব্যান্ডের সাদ
গাইবান্ধায় ‘শ্রুতিকটু’ ৯ প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন
হিটস্ট্রোকে প্রাণ হারালেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইশতিয়াক
মন্ত্রী-এমপিদের স্বজনরা উপজেলা নির্বাচন থেকে না সরলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে বাস, পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচল ট্রেনের যাত্রীরা
ইনশাল্লাহ স্পিন বিভাগে পার্থক্য গড়ব : বাংলাদেশের নতুন কোচ
ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী
এফডিসিতে সাংবাদিক-শিল্পীদের মারামারি, কী ঘটেছিল?