যাত্রাবাড়ীতে ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

২৬ জানুয়ারি ২০২৩, ১২:৩৯ পিএম | আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম


যাত্রাবাড়ীতে ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগ থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকার গোয়েন্দা বিভাগের সদস্যরা।

গ্রেফতার চার মাদক কারবারি হলেন— মো. মনির হোসেন জনি, খেলাফত মোল্লা, মো. সুমন মিয়া ও মতিয়ার রহমান।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে মাদক প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনা করে যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা ওই এলাকায় ইয়াবা বিক্রি করছিলেন। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়। এ সময় পর তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার মাদক কারবারিরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কৌশলে ঢাকায় নিয়ে আসের। এরপর ঢাকার বিভিন্ন মাদক কারবারিদের কাছে ছোট ছোট চালানে বিক্রি ও সরবরাহ করে থাকেন।

সহকারী কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা জানান, গ্রেফতার মাদক কারবারি জনির নামে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ও খেলাফত মোল্লার নামে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরএ/


বিভাগ : অপরাধ