নায়িকা শ্রাবন্তীকে কুপ্রস্তাব, খুলনায় যুবক গ্রেফতার

১৯ নভেম্বর ২০২০, ০৮:৪৫ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২০, ০২:০৭ এএম


নায়িকা শ্রাবন্তীকে কুপ্রস্তাব, খুলনায় যুবক গ্রেফতার
ছবি সংগৃহীত

টালিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জীকে মোবাইল ফোনের মাধ্যমে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে খুলনার সোনাডাঙ্গা থেকে মাহাবুবুর রহমান (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে আটক করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ। এরপর দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালতে আসামিকে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শ্রাবন্তী চ্যাটার্জীর ব্যক্তিগত মোবাইল ফোনে কুপ্রস্তাবসহ বিভিন্ন ধরনের আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগ রয়েছে মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৬/১ বকশিপাড়া রোডের বাসিন্দা সামছুল আলমের বাড়ির ভাড়াটিয়া আতিকুর রহমানের ছেলে মাহাবুবুর রহমানের বিরুদ্ধে।

তিনি শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নম্বর সংগ্রহ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন। নায়িকা শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কুপ্রস্তাব লিখে এসএমএস দিতেন মাহাবুব।

নায়িকা শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাইকমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়েছিলেন। সেই সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ সদর দফতরের নির্দেশে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় গত ১৬ নভেম্বর মামলা দায়ের হয়।

সোনাডাঙ্গা মডেল থানার এসআই মো. খালিদ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন ওসি (তদন্ত) রাধে শ্যাম সরকার। ভারতীয় চিত্রনায়িকা শ্রাবন্তীকে আপত্তিকর এসএমএস দেয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়।


বিভাগ : বিনোদন