আগামী নির্বাচনে চরমপন্থীদের বিতাড়ন চান ডেপুটি স্পিকার

১৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ পিএম


আগামী নির্বাচনে চরমপন্থীদের বিতাড়ন চান ডেপুটি স্পিকার

সংসদীয় গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল রাজনৈতিক নেতা-কর্মীকে কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী নির্বাচনে চরমপন্থীদের বিতাড়ন করতে হবে। দেশে আর কখনোই যেন নৈরাজ্যবাদ ফিরে না আসতে পারে সে বিষয়ে সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু সাথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি বার্ষিক সম্মেলনে উপস্থিত হয়ে এ কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ‘প্রধানমন্ত্রী বহু আঘাত সহ্য করে দলকে আজ সুসংগঠিত করেছেন। এই সুশৃঙ্খল অবস্থা নষ্ট করা যাবে না। রাজনৈতিক নেতা-কর্মী হিসেবে দলকে ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনাদের প্রত্যেকের নিজ নিজ জায়গার ইতিবাচক ভূমিকা রাখতে হবে।

সংসদীয় গণতন্ত্র ও উন্নয়নের ধারা বজায় রাখতে আমাদের এক থাকতে হবে। দলীয় নেতা কর্মীদের মাঝে মতবিরোধ থাকলে সংগঠনে বিশৃঙ্খলা তৈরি হয় এবং দল ক্ষতিগ্রস্ত হয়।

শামসুল হক টুকু আরও বলেন, ৪১ সালের মাঝে দেশকে ক্ষুধা, দারিদ্র্য ও মাদকমুক্ত করার মাধ্যমে দেশকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে দিতে জাতির জনকের কন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার এই মহতী উদ্যোগে প্রত্যেকের ইতিবাচক ভূমিকা রাখা আপনাদের নাগরিক দায়িত্ব। মনে রাখবেন, এই দেশটা আপনাদের।

সম্মেলনে মো. আবু ইউনুসের সভাপতিত্বে এবং সঞ্চালনায় শামসুল আলম সান্টু অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বেলায়েত আলী বিল্লু, মো. তপন হায়দার সান বক্তব্য রাখেন।

এ ছাড়া বেড়া পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, মো. হাসান আলী খান, মো. রবিউল করিম হিরু, মো. মাহবুবুল আলম সাচ্চুসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এসএম/এমএমএ/


বিভাগ : জাতীয়