'দেখছি আওয়ামী-হানাদার বাহিনীর নির্যাতন'

২৩ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৫ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৪ পিএম


'দেখছি আওয়ামী-হানাদার বাহিনীর নির্যাতন'

গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্য মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম ও নারায়নগঞ্জ মহানগর যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে সমাবেশ করেছে বগুড়ার আদমদিঘী উপজেলায় সান্তাহার পৌর বিএনপি। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার জেলা পরিষদ ডাক বাংলোর সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক পৌর মেয়র মো. রেজাউল করিম বাদশা বলেন, বাংলাদেশ এখন খুন, গুম ও হামলার দেশে পরিণত হয়েছে। সারাদেশে সভা-সমাবেশে পুলিশকে ব্যবহার করে আমাদের চারজন ভাইকে হত্যা করা হয়েছে। প্রতিটি মিছিল-মিটিংয়ে হামলা হলো। আমরা ৭১ পাক হানাদারের নির্যাতন দেখেছি এখন দেখছি আওয়ামী লীগ-হানাদার বাহিনীর।

পুলিশকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মকর্তা, অনেক হয়েছে, আর নয়। আর একজন নেতাকর্মীর ওপরেও হামলা করবে না। যারা বলে বিএনপিকে রাজপথে খুঁজে পাওয়া যায় না, তারাই ভয় পেয়ে আমাদেরে বিরুদ্ধে আপনাদের লেলিয়ে দিচ্ছে। তারা নিজেরাই পালানোর জায়গা পাবে না। সুতারাং সাবধান হোন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতারা টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। এ সরকারের পায়ের তলায় মাটি নেই। টাকা লুটপাট করে পার পাওয়া যাবে না। সরকারের অপকর্ম আর বেশি দিন সহ্য করা যাবে না। মানুষ ফুঁসে উঠেছে, রাজপথে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

সান্তাহার পৌর বিএনপির সভাপতি পৌর মেয়র মো. তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন, আওয়ামী লীগ ৭৫ সালে বাকশাল কায়েম করেছিল। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারও বাকশাল কায়েম করতে চায়। তবে, জনগণকে ঐক্যবদ্ধ করে সবাই মিলে রাজপথে নামলেই এই সরকারের পতন অনিবার্য।

সান্তাহার পৌর বিএনপির সভাপতি পৌর মেয়র মো. তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য জয়নাল আবেদীন চাঁন,এ্যাড. মোঃ হামিদুল হক চৌধুরী হিরু, আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড. এ.কে.এম সাইফুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মো. ফজলুল বারী তালুকদার বেলাল, মো. মোশাররফ হোসেন এম পি, লাভলী রহমান, এম আর ইসলাম স্বাধীন, আদমদিঘী উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম লিখন খান, সাবেক সভাপতি থানা যুবদল সভাপতি মাহফুজুর হক টিকন, সান্তাহার পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক মো. আকতারুজ্জামান মিঠু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. দিলদার আলম জুয়েল, মো. মামুনুর রশিদ মামুন, শান্তাহার পৌর যুব দলের আহ্বায়ক ওয়াহেদুল ইসলাম, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান লিটন প্রমুখ।
এএজেড


বিভাগ : সারাদেশ