কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁসের মামলায় গ্রেপ্তার আরও ৩

২২ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৯ এএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৫ এএম


কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁসের মামলায় গ্রেপ্তার আরও ৩

কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁসের মামলায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ‍কৃষি বিজ্ঞানের শিক্ষক হামিদুল ইসলাম, বাংলা বিষয়ের শিক্ষক সোহেল চৌধুরী ও পিয়ন সুজন মিয়া। এ নিয়ে মোট গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ছয়জনে।

পুলিশ জানায়, দুই শিক্ষককে গতকাল সকালে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে রাতে মামলার আসামি করে গ্রেপ্তার দেখানো হয়। এদিকে রাতে পিয়ন সুজনকেও আটক করে গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিবসহ মোট ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব লুৎফর রহমান, ইংরেজি বিষয়ের শিক্ষক আমিনুর রহমান রাসেল এবং ইসলাম শিক্ষার শিক্ষক জোবায়ের ইসলামকে কারাগারে পাঠায় পুলিশ। এদিকে এজাহার নামিয় আসামি অফিস সহকারী আবু হানিফ পলাতক রয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নতুন করে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এপর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের প্রয়োজন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হতে পারে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

এসএন


বিভাগ : সারাদেশ