ফ্যানফেয়ার আ্যাপে ভিডিও শেয়ার করে ডিসকাউন্টে শপিং

১৯ জানুয়ারি ২০২৩, ০৩:০৩ পিএম | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ০৬:১০ পিএম


ফ্যানফেয়ার আ্যাপে ভিডিও শেয়ার করে ডিসকাউন্টে শপিং

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে তরুণ তরুণীদের মধ্যে ভিডিও শেয়ারিং আ্যাপস এখন অনেক জনপ্রিয়। এসব ভিডিও শেয়ারিং আ্যাপসের মাধ্যমে অনেকেই নিজের প্রতিভা তুলে ধরছেন। সৃজনশীল নতুন প্রজন্মের প্রতিভা অন্বেষণ ও ইউজারদের রিওয়ার্ডের কথা মাথায় রেখে নানান আ্যাপসের ভিড়ে জমজমাট ফিচার আর নতুন সব আপডেট নিয়ে সম্প্রতি রি-লঞ্চ হয়েছে ফ্যানফেয়ার।

সিঙ্গাপুর ভিত্তিক প্রতিষ্ঠান ফ্যানফেয়ার আ্যাপে ইতিমধ্যে প্রায় দুই লাখ বাংলাদেশি নিয়মিত ব্যবহারকারী রয়েছেন। এছাড়া দেশে ফ্যানফেয়ারই প্রথম ভিডিও শেয়ারিং মাধ্যম যেখানে ব্যবহারকারীরা ভিডিও শেয়ারের পাশাপাশি জিততে পারবেন এফ পয়েন্ট আর সেই পয়েন্ট দিয়ে ইউজাররা ফ্যানফেয়ারের নিজস্ব শপ থেকে পছন্দের যেকোন প্রোডাক্ট যেকোন সময় ডিসকাউন্টে কিনতে পারবেন।

ফ্যানফেয়ার শপে বিভিন্ন ব্র্যান্ডের বড় বড় সব অফারের সুযোগ পাবেন শুধুমাত্র ফ্যানফেয়ার ব্যবহারকারীরা। ইতিমধ্যেই তরুণ তরুণীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই আ্যাপসটি।

শুধু ব্যবহারকারীদেরই না সোস্যাল প্ল্যাটফর্মের বিভিন্ন ক্রিয়েটিভ ইনফ্লুয়েন্সারসহ এই আ্যাপে কাজ করার সুযোগ থাকছে দেশি বিদেশি নামী দামী সব প্রতিষ্ঠানেও। এই আ্যাপের মাধ্যমে যেকোন ব্র্যান্ডের প্রমোশন ও মার্কেটিং এর জন্য থাকছে নতুন নতুন আধুনিক সব ফিচার। কনটেস্টের আয়োজন, কুইজ, ভোট, পোল সহ বিভিন্ন গেমের আয়োজন করেও প্রতিষ্ঠানগুলো তাদের প্রসারের জন্য যুক্ত হতে পারে ফ্যানফেয়ারে।

এমআরএস/এএস