মাত্র ৯ হাজার টাকায় স্যামসাং গ্যালাক্সি ট্যাব

১৯ জানুয়ারি ২০২৩, ০৮:২৭ পিএম | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ১১:৩৪ পিএম


মাত্র ৯ হাজার টাকায় স্যামসাং গ্যালাক্সি ট্যাব

কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ডলবি অ্যাটমস ডুয়েল স্পিকার এবং শক্তিশালী ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির চমৎকার গ্যালাক্সি ট্যাব এ এখন হ্রাসকৃত মূল্যে ৮ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্যামসাংয়ের পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এই অফারটি ঘোষণা করা হয়েছে!

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এমনভাবে তৈরি করা হয়েছে, যা একজন ব্যবহারকারী যে কোন জায়গায় সহজেই বহন করতে পারবেন। ট্যাবটিতে বেশকিছু চমৎকার ফিচার আছে, যেগুলো ব্যবহারকারীর বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে খুব সহায়ক ভূমিকা রাখবে। ট্যাবটি হালকা ও স্লিম বডি’র হওয়ায় ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় রাখতে ও বহন করতে পারবেন। রয়েছে বড় আকারের স্ক্রিন, উন্নতমানের ডিসপ্লে। সব ফিচারগুলোই ব্যবহারকারীর ট্যাব ব্যবহারে নতুন মাত্রা যোগ করবে।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেছেন, ‘আমাদের ব্যবহারকারীদের প্রতিদিনের প্রয়োজনীয় প্রযুক্তিগত চাহিদা মেটাতে যা, যা প্রয়োজন তার সবকিছুই স্যামসাং গ্যালাক্সি ট্যাবে রয়েছে। স্যামসাংয়ের পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষ্যে এবং আমাদের সম্মানিত ক্রেতাদের প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ আমরা ডিভাইসটির মূল্য হ্রাস করেছি। সামনের দিনগুলোতে স্যামসাংয়ের প্রযুক্তিগত উদ্ভাবনগুলো মানুষের ব্যবহার উপযোগী করতে আরও উদ্যোগ গ্রহণ করব।’

ওএফএস/এএস