ব‌বিতে ছাত্রলীগ নেতাদের কুপিয়ে জখম ঘটনায় আটক ৩

২৫ জানুয়ারি ২০২৩, ০৩:৩৪ পিএম | আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০০ পিএম


ব‌বিতে ছাত্রলীগ নেতাদের কুপিয়ে জখম ঘটনায় আটক ৩

বরিশাল বিশ্ববিদ্যালয় (ব‌বি) এর ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাত এবং জিএম ফাহাদকে হলে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পি‌টিয়ে জখমের ঘটনায় বিশ্ব‌বিদ্যালয়ের ৩ শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আসাদুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন- বিশ্ব‌বিদ্যালয়ের শিক্ষার্থী আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদার। গ্রেপ্তার হওয়া সবাই এ বিশ্ব‌বিদ্যালয়ে ছাত্রলীগের পৃথক গ্রুপের নেতৃত্বে রয়েছে। ওসি আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বি‌ভিন্ন অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পু‌লিশ। তারা সবাই ওই মামলার এজাহানভুক্ত আসামি।

আরও পড়ুন: মুখোশ পরে হলে তাণ্ডব, ছাত্রলীগের ২ নেতাকে কুপিয়ে জখম

তিনি আরও জানান, বিশ্ব‌বিদ্যালয়ে এ হামলার পর আহত শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত বাদী হয়ে এক‌টি মামলা করেছেন। মামলা‌টিতে ৭ জন নামধারীসহ আরও ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত বাকিদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ বিষ‌য়ে বিএমপির উপ-পুলিশ কমিশনার (দ‌ক্ষিণ) আলী আশরাফ ভূঞা বলেন, 'মূল ঘটনা এবং হামলার সঠিক কারণ জানার জন্য আমরা আটককৃত‌দের জিজ্ঞাসাবাদ করছি।'

উল্লেখ্য, মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের ৪০১৮ নম্বর রুমে হেলমেট পরিহিত একদল যুবক ববির গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতের উপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আহত দুই জন বরিশাল শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এএজেড


বিভাগ : ক্যাম্পাস