ইউনিভার্সেল মেডিকেলের বার্ষিক সম্মেলন

২১ ডিসেম্বর ২০২২, ০৭:৩৮ পিএম | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৫৬ পিএম


ইউনিভার্সেল মেডিকেলের বার্ষিক সম্মেলন

রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) মহাখালীর এসকেএস টাওয়ারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী।

সম্মেলনে ২০২৩ সালের কর্মপরিকল্পনা ও সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সম্মেলনে নতুন বছরের শুরুতে একটি পূর্ণাঙ্গ “হেপাটোবিলিয়ারি প্যানক্রিয়াটিক সেন্টার” শুরুর সিদ্ধান্ত নেওয়া হয় এবং পরে লিভার প্রতিস্থাপনের পরিকল্পনা করা হয়।

এ ছাড়াও রোগীদের আরও উন্নত ও দ্রুত চিকিৎসা দেওয়ার জন্য নতুন বহির্বিভাগ স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যেখানে দিবা-রাত্রি অনেক রোগীকে একসঙ্গে বহির্বিভাগ চিকিৎসাসেবা প্রদান করা সম্ভব হবে। সম্মেলন শেষে যোগ্য কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠান সঞ্চালন করেন বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের সহকারী মহাব্যবস্থাপক এ কে এম সাহেদ হোসেন। এতে বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী, পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক ডা. এ কে মাহবুবুল হক, পরিচালক অভিজিৎ ভট্টাচার্য্য, চিফ ফিন্যান্সিয়াল অফিসার বৈদ্যনাথ সাহা, ডেপুটি ডিরেক্টর ডা. কাজী রফিকুল আলম ও ম্যানেজার সাহেদা খাতুন।

এসএন


বিভাগ : কর্পোরেট