বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে ব্যাপক সাড়া

২০ জানুয়ারি ২০২৩, ০৯:৫৪ পিএম | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩, ০৫:০৫ এএম


বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে ব্যাপক সাড়া

কেনাকাটা জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। মাসব্যাপী এই মেলার তৃতীয় সপ্তাহ চলছে এখন। বিভিন্ন ব্র্যান্ডের স্টলে স্টলে মিলছে আকর্ষনীয় সব অফার। প্রতি বছরের মতো এবারও মেলার দিন যত এগিয়ে যাচ্ছে, পাল্লা দিয়ে বাড়ছে ক্রেতার ভিড়। কেনাকাটাও অনেক সহজ হয়েছে বিভিন্ন স্টলে বিকাশের মতো ডিজিটাল পেমেন্ট অপশন থাকায়।

মাসব্যাপী এ মেলায় বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট, মেলা উপলক্ষে বিশেষভাবে চালু করা বিআরটিসি বাসের টিকেট এবং পার্কিং টিকেট কিনলেই ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। পাশাপাশি, বিকাশের বুথে নতুন অ্যাকাউন্ট খুলে বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে ২ হাজার টাকা অ্যাড মানি করে প্রথম ১০০ জন দর্শনার্থী পাচ্ছেন মেলায় বিনামূল্যে প্রবেশাধিকারের সুযোগ। মেলা চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করলে রয়েছে সর্বোচ্চ ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। মেলা চলাকালীন একজন গ্রাহক এই অফারের আওতায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অফারগুলো চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

ভিশন, ওয়াকার, রিগ্যাল, বেস্ট বাই, বেঙ্গল, কুপার’স, টেস্টি ট্রিট, ভিস্তা, ডেইলি শপিং, মিঠাই, স্যাভয়, আমানত শাহ লুঙ্গি, ব্লু জিনস, বেক্সি ফেব্রিক্স, নাদিয়া ফার্নিচার, আকতার ফার্নিশার্স, ডেল্টা ফার্নিশার্স, আকতার ম্যাট্রেস ও ফোম, পারটেক্স ফার্নিচার, নাভানা ফার্নিচার, ব্রাদার্স ফার্নিচার, হাতিম ফার্নিচার সহ নানান স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

অফার ও মার্চেন্ট তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন।

বিকাশ অ্যাপ দিয়ে কিউআর কোড স্ক্যান করে বা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফারগুলো নিতে পারবেন গ্রাহকরা।

উল্লেখ্য, এবারও মেলা প্রাঙ্গনে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিক জাতীয় পরিচয়পত্র এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন। এছাড়াও রয়েছে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য পার্সোনাল রিটেইল অ্যাকাউন্ট খোলার সুবিধা। একই সাথে মেলা প্রাঙ্গনে রয়েছে ক্যাশ ইন ও ক্যাশ আউটের সুবিধাও।

/এএস


বিভাগ : কর্পোরেট