মঙ্গলবার, ২১ মে ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
Dhaka Prokash

শাকিবের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

তৃতীয় বারের মত বিয়ে করতে যাচ্ছেন ঢালিউডের কিং খান খ্যাত চিত্রনায়ক শাকিব খান। ইতোমধ্যে তার পরিবার থেকেও নাকি বিয়ের তোড়জোড় চলছে। আর শাকিবও চান বাবা-মায়ের পছন্দে বিয়ে করতে। বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগে এমনই খবর ঘুরপাক খাচ্ছে।

শনিবার (২৭ এপ্রিল) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিবের। আর এ কারণে অপু বিশ্বাস এবং শবনম বুবলীকে বাড়িতে ঢোকার অনুমতি দিচ্ছেন না চিত্রনায়কের পরিবার।

একই সঙ্গে শাকিবের পরিবার হুঁশিয়ারি দিয়েছেন, শাকিবকে নিয়ে কোনো রকম মিথ্যাচার করলেই আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন।

এ প্রসঙ্গে সত্যতা জানতে চাইলে বিষয়টি নিয়ে এখনই কথা বলতে নারাজ অপু। অভিনেত্রী বলেন, আপাতত এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না। তবে খুব শিগগিরই কথা বলব।

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। টানা আট বছর সুখে সংসারও করেন তারা। এমনকি সন্তানের মা-বাবাও হন সাবেক এই তারকা দম্পতি। কিন্তু হঠাৎ করেই তাদের মাঝে ঢুকে পড়েন বুবলী। তৈরি হয় শাকিব-অপুর সম্পর্কের টানাপোড়েন।

মূলত বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক তৈরি হওয়াতেই বাঁধে বিপত্তি। নিজের সংসার টেকাতে অনেকটা অনিশ্চয়তা থেকেই নিজের গোপন বিয়ে আর সন্তান জয়কে নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু। নানান নাটকীয়তার পর শাকিব-অপু প্রকাশ্যে সংসার শুরু করলেও বেশিদিন টেকেনি।

পরবর্তীতে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে বুবলীকে নিয়ে সংসার শুরু করেন শাকিব। সেই সংসারে শাকিব-বুবলীর কোল জুড়ে আসে ছোট্ট বীর। তবুও ভেঙে যায় তাদের সেই সংসার। ধীরে ধীরে বুবলীর সঙ্গেও দূরত্ব তৈরি হয় শাকিবের।

বর্তমানে দুই সন্তানের বাবা হলেও সিঙ্গেল জীবন কাটাচ্ছেন শাকিব। তবে সন্তানদের কারণে অপু-বুবলীর সঙ্গে যোগাযোগ রাখতে হয়েছে তার।

এদিকে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সখ্যতা না থাকলেও অপু বিশ্বাসের সঙ্গে সখ্যতা বেড়েছিল শাকিবের। পরিবারের সঙ্গেও এবারের ঈদও উদযাপন করেন অপু।

এতে ভক্তরাও ভাবতে শুরু করেন হয়তো আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু। কিন্তু তাদের সেই ভাবনাতেও পানি ঢেলে দিলো চিত্রনায়কের পরিবার। নতুন করে যখন পথ চলতে শুরু করেছেন তারা ঠিক সেই সময়ে ঢালিপাড়ায় ছড়িয়ে পড়ে শাকিবের তৃতীয় বিয়ের কথা।

 

Header Ad

দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, স্ট্রোকে প্রাণ গেল ভোটারের

নিহত ইউসুফ মন্ডল। ছবি: সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুরর ইউনিয়নের বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে এসে স্ট্রোক করে ইউসুফ মণ্ডল (৬২) নামে এক ভোটারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ মন্ডল নবাবপুরের চরদক্ষিণবাড়ীর হানু মন্ডলের ছেলে।

নিহতের স্বজনরা জানান, সকালে বড়ই চারা ভোটকেন্দ্রে দুই চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ইউসুফ মণ্ডল মারামারি দেখে আতঙ্কিত হয়ে স্ট্রোক করে মারা যান।

স্থানীয়রা জানান, ইউসুফ মণ্ডল ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

ভোটকেন্দ্রের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রহমান বলেন, ভোট দিতে এসে হঠাৎ ভোটের মাঠে অসুস্থ হয়ে পড়েন ইউসুফ মণ্ডল। পরে স্থানীয়রা তাকে বাড়িতে নিয়ে যান। শুনেছি তিনি মারা গেছেন।

বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. রঞ্জুরুল ইসলাম বলেন, সকালে ভোট দিতে এক ব্যক্তি অসুস্থ হয়ে পড়লে তাকে ভ্যানে করে হাসপাতালে পাঠানো হয়। খোঁজ নিয়ে জানতে পেরেছি তিনি মারা গেছেন।

উল্লেখ্য, বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার রয়েছেন ৩ হাজার ৪৯০ জন। বালিয়াকান্দিতে ২ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লিফট-এসি কিনতে বিদেশ যাচ্ছেন ১০ কর্মকর্তা

সচিবালয়। ফাইল ছবি

সচিবালয়ে নতুন ২০ তলা ভবনের জন্য ৯টি লিফট ও ২৪০০ টন ক্ষমতার চিলার এসি কেনা হচ্ছে। আর এসব লিফট ও এসির কেনার নামে বিদেশ সফরে যাচ্ছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের তিন আমলা ও গণপূর্ত অধিদপ্তরের সাত প্রকৌশলী।

সম্প্রতি গণপূর্ত মন্ত্রণালয় থেকে জারি করা অফিস আদেশে ১০ কর্মকর্তার বিদেশ সফরের তথ্য জানা যায়। জানা গেছে, পৃথক তিনটি দলে সুইজারল্যান্ড, ফ্রান্স ও মালয়েশিয়া ভ্রমণ করবেন তারা।

আদেশে অনুযায়ী, কেন্দ্রীয় শীতাতপ ব্যবস্থাপনার জন্য ২৪০০ টন চিলার এসি কিনতে চলতি মাসের ১৬ থেকে ২০ মে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শেখ নূর মোহাম্মদ, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তার ও উপবিভাগীয় প্রকৌশলী বখতিয়ার আহমেদের ফ্রান্সে যাওয়ার কথা ছিল। একই সময়ে মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নায়লা আহমেদ, অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুশফিক আহমেদ ও উপবিভাগীয় প্রকৌশলী মো. কামরুজ্জামানের মালয়েশিয়ায় যাওয়ার কথা ছিল।

এ ছাড়া পৃথক আরেকটি অফিস আদেশে লিফট কেনার কাজে গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাকিলা জেরিন আহমেদ, গণপূর্তের তত্ত্বাবধায়ক প্রকৌশলী হুমায়রা বিনতে রেজা, প্রধান প্রকৌশলীর স্টাফ অফিসার (নির্বাহী প্রকৌশলী) মাহফুজুল আলম, স্থাপত্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহনাজ মাসুদের ১০ থেকে ১৫ মে পর্যন্ত ছয় দিন সুইজারল্যান্ড সফরের কথা উল্লেখ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সচিবালয়ের ২০ তলা ভবনে ৯টি লিফটের জন্য ২২ কোটি ৪৬ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে। এর মধ্যে ছয়টি লিফট ১৬০০ কেজি ক্ষমতার। বাকি তিনটির দুটি ১ হাজার কেজি এবং একটি ৬৩০ কেজি ক্ষমতার। এ ছাড়া ২৪০০ টন চিলার এসি কিনতে ব্যয় ধরা হচ্ছে ৫১ কোটি ৮৪ লাখ ৭৩ হাজার টাকা।

নাম প্রকাশ না করার শর্তে একজন কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে লিফট কেনার জন্য ১৭ কোটি টাকা প্রাক্কলন করা হয়েছিল। সেখানে কমবেশি ৪০ শতাংশ বাড়িয়ে এখন ২২ কোটির মতো করা হয়েছে। এ ছাড়া এই প্রকল্পে ফার্নিচার কেনার নামেও ১০ কোটি টাকা খরচ দেখানো হচ্ছে। অথচ একটি নির্দিষ্ট প্রতিষ্ঠান থেকে ফার্নিচার না কিনে যদি প্রতিযোগিতায় কেনা হতো, তাহলে সেখানে কমপক্ষে ৩ কোটি টাকা কম ব্যয় হতো।

গৃহায়ণ ও গণপূর্তসচিব মো. নবীরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, যেকোনো পণ্য কেনার ক্ষেত্রে পিএসআই বিষয়টি প্রকল্পের প্রাক্কলনে উল্লেখ থাকে। সেখান থেকে ভ্রমণের খরচ সরবরাহ করা হয়। এখন আমরা একটি উদ্যোগ নিতে যাচ্ছি। নতুন যত প্রাক্কলন হবে, সেখানে ভ্রমণের খরচ আলাদা করা হবে। সরকার চাইলে যেন তা বাতিল করতে পারে।

নওগাঁর নিয়ামতপুরে প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ৫ শতাংশের কম

নিয়ামতপুর উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিচ্ছেন একজন নারী ভোটার। ছবি: ঢাকাপ্রকাশ

নওগাঁর তিন উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট হলেও কেন্দ্রে ভোটার উপস্থিতি বেশ কম। নওগাঁর নিয়ামতপুর উপজেলার দুটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোট শুরুর প্রথম দুই ঘণ্টায় ৫ শতাংশের কম। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে বলে মনে করছেন নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

নিয়ামতপুর উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৭৫৬। মঙ্গলবার (২১মে) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। শুরুর প্রথম দুই ঘণ্টায় এই কেন্দ্রে ভোট পরেছে ১৪৬ টি। ভোট পড়ার হার ৫ দশমিক ২ শতাংশ।

নিয়ামতপুর উপজেলার আরেক কেন্দ্র শালবাড়ী বিএল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র। এই কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৩৮৬। সকাল ১০টা পর্যন্ত এই কেন্দ্রে ভোট পড়েছে ৮৪টি। ভোট পড়ার হার ৩ দশমিক ৫ শতাংশ।

কেন্দ্রে ভোটার উপস্থিতি নেই। ছবি: ঢাকাপকাশ

কেন্দ্র দুটি ঘুরে দেখা যায়, ভোট গ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তারা অলস বসে আছেন। কেন্দ্রের ভোটকক্ষগুলোর সামনে ভোটারের কোনো লাইন নেই। তিন-চার মিনিট পর পর এক-দুইজন ভোটার এসে ভোট প্রদান করে চলে যাচ্ছেন। ভোটার উপস্থিতি নিয়ে নির্বাচনী দায়িত্বে থাকা ব্যক্তিরাও হতাশা প্রকাশ করেন।

শালবাড়ী বিএল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের তিন নম্বর ভোটকক্ষের পোলিং কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, এখন পর্যন্ত ভোটার উপস্থিতি কম। আমার বুথে মোট ভোটার ৩৮৪ জন। ১০টা পর্যন্ত ভোট পড়েছে ১৬টি। তিন-চার মিনিট পর পর দুই-একটা করে ভোটার আসছে।

অলস সময় পার করছেন ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তারা। ছবি: ঢাকাপ্রকাশ

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোদাচ্ছের হক বলেন, সকালে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে পারে।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনের ঘোষিত দ্বিতীয় দফা তফশিল অনুযায়ী আজ মঙ্গলবার নিয়ামতপুর ছাড়াও নওগাঁর পোরশা ও সাপাহার উপজেলায় ভোটগ্রহণ চলছে।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, নওগাঁর নিয়ামতপুর, পোরশাও সাপাহার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট প্রার্থী আছেন ১৩ জন। এর মধ্যে ১২ জনই আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতা।

সর্বশেষ সংবাদ

দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, স্ট্রোকে প্রাণ গেল ভোটারের
লিফট-এসি কিনতে বিদেশ যাচ্ছেন ১০ কর্মকর্তা
নওগাঁর নিয়ামতপুরে প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ৫ শতাংশের কম
গাইবান্ধার ৩টি উপজেলায় ভোটগ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কম
ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং
হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা
প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ৮ শতাংশ: ইসির অতিরিক্ত সচিব
উপজেলা নির্বাচন: ২ ঘণ্টায় মাত্র ৩ ভোট!
গাজায় ইসরায়েলি হামলায় আরও শতাধিক মৃত্যু, প্রাণহানি বেড়ে ৩৫৫৬২
আইপিএলে বৃষ্টিতে কোয়ালিফায়ার ম্যাচ ভেস্তে গেলে কে যাবে ফাইনালে?
নজরুল পদক পাচ্ছেন চার গুণীজন
জীবনের শেষ বক্তব্যে যা বলেছিলেন ইব্রাহিম রাইসি
ভূমধ্যসাগর থেকে ৩৫ বাংলাদেশি উদ্ধার
এভারেস্টজয়ী বাবর আলী এবার জয় করলেন লোৎসে
সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ চলছে
সরকারি লোগো লাগানো গাড়িতে মিলল ৭ লাখ ইয়াবা, গ্রেপ্তার ৪
গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড
মেসি-ডি মারিয়াকে নিয়ে আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা
মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন নারী কাউন্সিলর