কিশোরগঞ্জে জেলা ফুটবল লিগের ফাইনাল অনুষ্ঠিত

২০ নভেম্বর ২০২২, ০৭:৫০ পিএম | আপডেট: ০২ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পিএম


কিশোরগঞ্জে জেলা ফুটবল লিগের ফাইনাল অনুষ্ঠিত

কিশোরগঞ্জে সৈয়দ ওয়াহিদুল ইসলাম জেলা ফুটবল লিগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলার নির্ধারিত সময়ে দুই দল কোনো গোল দিতে পারেনি। পরে ট্রাইব্রেকারে প্রভাতি সংসদকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আব্দুল বারিক ফুটবল একাডেমি।

রবিবার (২০ নভেম্বর) বেলা ৩টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ফাইনাল খেলা শুরু হয়।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এমএ আফজল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সহধর্মিণী সৈয়দা মোনালিসা ইসলাম শিলা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী।

গত একমাস ধরে চলা এই টুর্নামেন্টে কিশোরগঞ্জের বিভিন্ন ক্লাব অংশগ্রহণ করে। লড়াই চালিয়ে শেষ পর্যন্ত ফাইনাল নিশ্চিত করে আব্দুল বারিক ফুটবল একাডেমি ও প্রভাতি সংসদের। নির্ধারিত সময়ে কোনো দলই গোল দিতে পারেনি। ফলে গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে ৩-১ গোলে জয় পায় আব্দুল বারিক ফুটবল একাডেমি। পরে চ্যাম্পিয়নদের ট্রফি ও সনদ দেন আমন্ত্রিত অতিথিরা।

এদিকে ফাইনাল ম্যাচটি উপভোগ করে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা দর্শকদের উপস্থিতিতে গ্যালারি ছিল পরিপূর্ণ। বিশ্বকাপ খেলা শুরুর প্রথম দিনেই জেলার মানুষ ম্যাচটি উপভোগ করতে ভিড় জমিয়েছিলেন স্টেডিয়ামে।

এসজি


বিভাগ : সারাদেশ