এক মাসের মধ্যেই সরকার বিদায় হবে: দুদু

২৫ জানুয়ারি ২০২৩, ০৮:৩৬ পিএম | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩, ০৪:০৩ এএম


এক মাসের মধ্যেই সরকার বিদায় হবে: দুদু

আগামী এক মাসের মধ্যে এই সরকার বিদায় হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বুধবার (২৫ জানুয়ারী) বিকেলে নগরীর দলীয় কার্যালয়ের সামনের সড়কে সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবি ও গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি আয়াজিত বিক্ষাভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি আন্দোলন করলে পুলিশ বাঁধা দেয় আওয়ামী লীগ পাহারা দেয়, হামলা-মামলার শেষ নেই তারপরও বিএনপি ও অঙ্গ সংগঠনকে ঠেকানো যাচ্ছে না। আজকেও ময়মনসিংহে জনতার ঢল নেমেছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার পর আওয়ামী লীগের প্রধানমন্ত্রী হওয়ার কেউ নেই। বিএনপির প্রধানমন্ত্রী হওয়ার মতা দুই জন আছেন। একজন খালেদা জিয়া আরেকজন তারেক রহমান।

প্রশাসনকে নিরপেক্ষ ভমিকা পালনের আহ্বান জানিয়ে তিনি বলেন, পুলিশ ও প্রশাসনের ৫% দলীয় লোক। কয়কদিন পর দেখবেন এরা পালাবার পথ পাবে না।

তিনি প্রশ্ন রাখেন, পাকিস্তানের কারাগার থেকে যদি শেখ মুজিব মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিতে পারেন, তাহলে টমস নদীর তীরে বসে তারেক রহমান কেন গনতন্ত্রের জন্য সংগ্রামের নেতৃত্ব দিতে পারবেন না।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সসহ আরো অনেক নেতৃবৃন্দ।
এএজেড


বিভাগ : সারাদেশ