পরীক্ষায় নকল সরবরাহের দায়ে আটক ৪

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৪ পিএম | আপডেট: ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৫ পিএম


পরীক্ষায় নকল সরবরাহের দায়ে আটক ৪

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষায় কেন্দ্রের বাইরে থেকে নকল সরবরাহ করার দায়ে উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্ত্রী ও ছেলে সহ ৪ জনকে আটক করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমিন। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলার দায়েরর জন্য কেন্দ্র সচিবকে নির্দেশ দিয়েছেন। আটকৃতরা হলো মাসুদা বেগম, মাকসুদা বেগম, মাহি ও আলামিন।

কেন্দ্র সচিব মো: শামসুর রহমান জানান, সোমবার ২৬ সেপ্টেম্বর পরীক্ষা চলাকালীন সময়ে কয়েকজন পরীক্ষার্থীর স্বজনরা কেন্দ্রের খানিকটা দূরে প্রশ্নের উত্তর তৈরী করে তা কেন্দ্রে সরবরাহের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওখান থেকে দুই নারীসহ চার জনকে আটক করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে চার জনের বিরুদ্ধেই থানায় মামলা দায়ের করি।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, চার জনের নামে মামলা দায়ের হয়েছে। আদালতে মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমীন জানান, নকল মুক্ত পরীক্ষা নিতে সবাই যখন এগিয়ে এসেছে। কিন্তু কিছু অসাধূ মানুষ এ কাজকে সহযোগীতার বদলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এদেরকে শাস্তির আওতায় আনলে অন্যরা সাবধান হবে আর অনৈতিক কাজ করতে সাহস পাবেনা।
এএজেড


বিভাগ : সারাদেশ