বাজতে শুরু করেছে ঢাকার বিদায় ঘণ্টা

২৪ জানুয়ারি ২০২৩, ০৮:৩২ পিএম | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩, ১২:৪৭ এএম


বাজতে শুরু করেছে ঢাকার বিদায় ঘণ্টা

ঢাকা ডমিনেটরসের শেষ পর্যন্ত হয়তো বিদায় ঘণ্টা বেজেই গেল! খুলনা টাইগার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নাসির হোসেনের দল ১৯.৪ ওভারে অলআউট হয়ে সংগ্রহ করেছে মাত্র ১০৮ রান। এই রান করে খুলনাকে আটকানো ঢাকার বোলারদের পক্ষে আদৌ সম্ভব হবে কি না সেটা এখন বিরাট প্রশ্ন।

এবারের বিপিএলে প্রথমবারের মতো রানে ফিরেন সৌম্য সরকার। কিন্তু রানে ফিরলে কী হবে? দলের আর কোনো ব্যাটার রান করতে পারেনি। ফলে সৌম্যর ৪৫ বলে ২ ছক্কা আর ৬ চারে সাজানো ৫৭ রানের ইনিংস শুধুই বিরহের গান হয়ে বেজেছে। দলের ইনিংসকে হৃষ্টপুষ্ট করতে পারেনি। তিনি ছাড়া শুধুমাত্র তাসকিন আহমেদ (১২), আল আমিন হোসেন (১০ অপরাজিত) দুই অঙ্কে পৌঁছাতে পেরেছেন।

সৌম্য আউট হন ব্যাটার হিসেবে দলীয় ৮৪ রানে। ওভার তখন ছিল ১৪.৪। এসময় একে একে আউট হন মিজানুর ১, ওসমান গনি ০, মোহাম্মদ মিঠুন ০, আ্যলেক্স ৩, নাসির ৫ রানে। এই ৫ উইকেটের ৪টিই নেন নাহিদুল। সৌম্যসহ আরিফুল (৩) ও তাসকিনকে (১২) শিকার বানান নাসুম।

নাহিদুল মাত্র ৬ রানে নেন ৪ উইকেট। এটিই এবারের বিপিএলে এখন পর্যন্ত সেরা বোলিং। তার কারণেই ব্যাটিং পাওয়ার প্লেতে ঢাকা ৩ উইকেটে মাত্র ২৫ রান তুলতে পেরেছিল। নাসুম ৩ উইকেট নেন ১১ রানে।

এমপি/এসজি


বিভাগ : খেলা

বিষয় : বিপিএল-২০২৩