করোনায় আক্রান্ত রিয়াল মাদ্রিদ ক্লাবে স্ট্রাইকার

২৯ জুলাই ২০২০, ১২:২১ পিএম | আপডেট: ১১ আগস্ট ২০২০, ০২:৩৮ এএম


করোনায় আক্রান্ত রিয়াল মাদ্রিদ ক্লাবে স্ট্রাইকার
ছবি সংগৃহীত

লা লিগার শিরোপা জয় করে উৎসবের রেষ এখনও কাটেনি রিয়াল মাদ্রিদের। এরইমধ্যে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতির সময় এসে গেছে। ম্যানসিটির মাঠ ইত্তেহাদে গিয়ে দ্বিতীয় রাউন্ডের ফিরতি লেগের ম্যাচ খেলে আসতে হবে জিদানের শিষ্যদের। সেই প্রস্তুতির প্রাক্কালেই দুঃসংবাদ এলো স্প্যানিশ জায়ান্টদের শিবিরে। মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের এক তারকা ফুটবলার। তার নাম মারিয়ানো দিয়াজ।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতির আগে রুটিনমাফিক রিয়ালের সব ফুটবলারের করোনা টেস্ট করা হলে মারিয়ানো দিয়াজের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। এ বিষয়ে রিয়াল মাদ্রিদ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।

সেখানে বলা হচ্ছে, ‘গতকাল খেলোয়াড়দের বাসায় গিয়ে আমাদের মেডিকেল টিম করোনা টেস্ট করে এসেছে। সেখান দেখা গেছে, মারিয়ানো দিয়াজ কোভিড-১৯ পজিটিভ। তবে তিনি সুস্থ আছেন এবং তাকে বাসায় রেখে আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে।’

আক্রান্ত রিয়াল স্ট্রাইকার দিয়াজ জানিয়েছেন, করোনা আক্রান্ত হলেও গত কয়েকদিন ধরে রিয়ালের কোনো ফুটবলার কিংবা কোনো স্টাফের সংস্পর্শে আসেননি। তিনি স্বেচ্ছায় কোয়ারেন্টিনে গেছেন।

তাই দিয়াজ ছাড়া রিয়াল মাদ্রিদের বাকি সব ফুটবলারই মঙ্গলবার ট্রেনিংয়ে ফিরেছেন। আগামী আগস্টের ৭ তারিখ চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে ফিরতি লেগে ম্যানসিটির মুখোমুখি হবে জিদানের শিষ্যরা।

ম্যানসিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে ঘরের মাঠে ২-১ গোলে পিছিয়ে আছে লস ব্লাঙ্কোসরা।

তথ্যসূত্র: রয়টার্স


বিভাগ : খেলা