জেসিআই ঢাকা ডাইনামিকের নতুন কমিটি

২১ ডিসেম্বর ২০২২, ০৩:২৮ পিএম | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৫৪ পিএম


জেসিআই ঢাকা ডাইনামিকের নতুন কমিটি

ইসরাত শারমিন শিমুকে লোকাল প্রেসিডেন্ট করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ডাইনামিক চ্যাপ্টারের পরিচালনা পর্ষদ-২০২৩ ঘোষণা করা হয়েছে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় জেসিআই বাংলাদেশের জাতীয় সাধারণ সম্পাদক সিনেটর জিয়াউল হক ভুঁইয়ার সভাপতিত্বে ২০২৩ সালের জন্য পরিচালনা পর্ষদ গঠন করা হয়।

বিদায়ী প্রেসিডেন্ট সিনেটর এস. এম. তানভীর সাদ্ আকাশ বলেন, গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ, নিয়মানুবর্তিতা, সাংগঠনিক মেধা ও যোগ্যতার ভিত্তিতে সামনের বছরের কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত প্রেসিডেন্ট ইসরাত শারমিন শিমু বলেন, আসন্ন বছরে জেসিআই ঢাকা ডাইনামিকের বর্তমান প্রকল্পগুলোর ধারাবাহিকতা বজায় রেখে সামনে আরও নতুন নতুন প্রকল্প নিয়ে আসবে জেসিআই ঢাকা ডাইনামিক যা সমাজে বিশেষ ভূমিকা রাখবে।

বার্ষিক সাধারণ সভায় নির্ধারিত আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন আইপিএলপি সিনেটর এস. এম. তানভীর সাদ্ আকাশ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইমতিয়াজ উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট মো. ইশতিয়াক হোসাইন খান, মো. এনামুল কবির, নাহীম মাহতাব, সেক্রেটারি জেনারেল সাইলিন জামান আকবর, ট্রেজারার মো. মোসাব্বির হোসাইন, ট্রেইনিং কমিশনার ফাহিম হায়দার, জেনারেল লিগ্যাল কাউন্সিল লিয়াকত আলী চাকলাদার, এক্সিকিউটিভ এসিস্টেন্ট টু দ্যা লোকাল প্রেসিডেন্ট সুব্রত মল্লিক মানস, লোকাল কমিটি চেয়ার ফাহমিদা মুন্নি, রুমেরি রহমান পাঠান, রোকেয়া আক্তার ও সজিব। এ ছাড়াও ডিরেক্টর হিসেবে আছেন কানিজ ফাতেমা পায়েল, রেজাউল করিম ও সাজিত বখত।

এসএন


বিভাগ : কর্পোরেট