সোশ্যাল ইসলামী ব্যাংক ও হজ এজেন্সি মালিকদের মতবিনিময়

২৬ জানুয়ারি ২০২৩, ০১:৫৯ এএম | আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৬ এএম


সোশ্যাল ইসলামী ব্যাংক ও হজ এজেন্সি মালিকদের মতবিনিময়

হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সব ধরনের ব্যাংকিং সেবা সহজতর করার লক্ষ্যে হজ এজেন্সি মালিকদের সঙ্গে মতবিনিময় করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হজ এজেন্সিজ অব বাংলাদেশ (হাব)- এর সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাব এর সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী ও মহাসচিব ফারুক আহমেদ সরদার।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংক শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য শাহ মুহাম্মদ ওয়ালী উল্লাহ ও স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। এ ছাড়া সভায় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও হজ এজেন্সি মালিকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে জাফর আলম সোশ্যাল ইসলামী ব্যাংকের হজযাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধার কথা উল্লেখ করে বলেন, ধর্মপ্রাণ মানুষের আজন্ম লালিত স্বপ্ন হচ্ছে হজ ও ওমরাহ পালন করা। হজ ও ওমরাহ যাত্রীদের এ স্বপ্ন পূরণে আমাদের ব্যাংক সব সময় সব ধরনের সেবা প্রদানে সচেষ্ট আছে। হাবকে হজ কার্ড, ইসলামী ক্রেডিট কার্ডসহ বিভিন্ন ধরনের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ ব্যবস্থাপনা আগের চেয়ে এখন অনেক বেশি সুশৃঙ্খল হয়েছে। হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সার্বিক সহযোগিতা করতে ব্যাংক ও হাব একসঙ্গে কাজ করছে।

এসজি


বিভাগ : কর্পোরেট