অসুস্থ হয়ে হাসপাতালে কমল হাসান

২৪ নভেম্বর ২০২২, ০৬:৫৯ পিএম | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ পিএম


অসুস্থ হয়ে হাসপাতালে কমল হাসান

প্রখ্যাত তামিল অভিনেতা কমল হাসান প্রবল জ্বরে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) থেকে তিনি শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসকরা তাকে আগামী কয়েকদিন বিশ্রামের পরামর্শও দিয়েছেন। আজই (২৪ নভেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন তিনি।

এদিকে এই সপ্তাহের শুরুতে কমল হাসান তার গুরু চলচ্চিত্র পরিচালক কে. বিশ্বনাথকে দেখতে হায়দ্রাবাদে তার বাড়িতে যান। এমন কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে তা আলোড়ন তুলে।

ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে কমল হাসান লিখেন, ‘শিক্ষক কে. বিশ্বনাথ সাহেবের সঙ্গে তার বাড়িতে দেখা করেছি। হাজারও নষ্টালজিয়া ও শ্রদ্ধা।’ তিনি তাকে মাথা নুয়ে সম্মান জানানোর ছবি পোস্ট করেছেন।

চলতি বছরের শুরুতে কমল হাসান রূপালি পর্দায় ফিরেছেন লোকেশ কানাগরাজের অ্যাকশন থ্রিলার ‘বিক্রম’র মাধ্যমে। তার সঙ্গে আছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল। লোকেশ সিনেমাটিক ইউনিভার্স (এলসিও)’র দ্বিতীয় এই ছবিটি ১৫০ কোটি রূপির বাজেটে বানানো। তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাওয়া সিনেমাটি হলগুলোতে ৫০০ কোটি রূপি আয় করে। এটি এই বছরের সেরা দ্বিতীয় আয় করা সিনেমা। এখন এই সুপারস্টার ‘বিগ বস তামিল সেশন ৬’র শুটিং করছেন।

কমল হাসানকে এরপর ১৯৯৬ সালের হিট ছবি ‘ইন্ডিয়ান’র পরের পর্বে দেখা যাবে। তিনি এই ‘শঙ্কর’ ছবির মাধ্যমে আবার প্রায় তিন দশক পর সেখানে ফিরবেন। ইন্ডিয়ান সিনেমাটিতে তার সঙ্গে অভিনয় করেছিলেন উর্মিলা মাতোন্ডকর, মনিষা কৈরালা ও সুখানায়া। শঙ্কর ছবিতে তিনি সেনাপতি হিসেবে থাকবেন। এতে অভিনয় করবেন কাজল আগারওয়াল ও রাকুল প্রীত সিং।

ওএফএস/এসজি


বিভাগ : বিনোদন