জেনে নিন আজকের রাশিফল

০৮ নভেম্বর ২০২০, ০৯:৫৭ এএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২০, ০৫:৪৯ পিএম


জেনে নিন আজকের রাশিফল
ছবি সংগৃহীত

আজ ৮ নভেম্বর ২০২০, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

গবেষণামূলক সফরের বিষয়টিকে আজ সহজে কাজে লাগাতে পারবেন। ব্যবসায়িক যোগাযোগে আজ আর্থিক যোগাযোগে অগ্রগতি হবে। কারও কারও জন্য বিদেশে পড়ালেখা করার স্কলারশিপের সুযোগ আসবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

সরকারি চাকরিজীবী ও নতুন কোনো ব্যবসায়িক ক্ষেত্রে আজ অধস্তন কোনো কর্মচারী আপনার সঙ্গে আর্থিক প্রতারণায় লিপ্ত হতে পারে। লেনদেনের বিষয়টি নিজে তদারক করুন। আর্থিক প্রাপ্তি যোগ শুভ হতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

বৈদেশিক ব্যবসায়িক যোগাযোগে অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করে নতুন কাজে হাত দিলে সফল হতে পারেন। কাউকে আজ আপনার কাজের সঙ্গে সম্পৃক্ত করা উচিত হবে না। দূরের যাত্রা শুভ নাও হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

ব্যবসায়িক কোনো ভালো খবরে আজ আপনি অনেকটাই আবেগপ্রবণ থাকতে পারেন। হুট করে চিন্তা ভাবনা না করে কাউকেই গুরুত্বপূর্ণ বিষয়ে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। বিয়ের যোগ শুভ নয়।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কারও কথায় আজ পরিকল্পনা পরিবর্তন করবেন না। আর্থিক লেনদেনের আগে চুক্তিপত্র ঠিক করে নিন। প্রিয়জনের বিদেশ সফর সংক্রান্ত সুখবর পেতে পারেন। পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। যাত্রাপথে সাবধান থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

দাফতরিক কাজে আজ আরও বেশি মনোযোগী হোন। নিজের ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করুন। বয়স্ক কারও সঙ্গে মতবিরোধে না যাওয়াই উত্তম। দূরের যাত্রায় সঙ্গে কাউকে নিন। প্রিয় মানুষটিকে আরও বেশি সময় দিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আত্মীয়স্বজনের অস্বাভাবিক আচরণে আপনি মানসিকভাবে কিছুটা হতাশ হতে পারেন। দূরের কোনো বৈদেশিক যোগাযোগে ব্যবসার নতুন দিক উন্মোচিত হতে পারে। প্রেম ও বিয়ের আলোচনায় প্রতিপক্ষের মতামতকে গুরুত্ব দিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দিনটি আজ কর্মচাঞ্চল্যের মধ্য দিয়ে কেটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আলোচনার সময় সামান্য কোনো বিষয় নিয়ে মতবিরোধ দেখা দিতে পারে। প্রাপ্তিযোগ শুভ। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আপনার আচরণের জন্য কর্মস্থলে পদস্থ কোনো কর্মকর্তা আপনার বিরাগভাজন হতে পারে। সাবধানে না থাকলে মূল্যবান কোনো জিনিস আজ খোয়া যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে থাকা কোনো আত্মীয়ের সুসংবাদ পেতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কারও ওপর নির্ভর করে যৌথ কাজে হাত দেয়ার আগে আরও একবার ভাবুন। বেসরকারি চাকরিজীবীদের কর্মক্ষেত্রে আজ ব্যস্ততা বেশি থাকবে। যানবাহন চালনায় ও রাস্তা পারাপারে সাবধান থাকতে হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পরিকল্পনার বাইরে কারও সঙ্গে আজ কোনো কিছু লেনদেন করা একদম ঠিক হবে না। সন্তানের কোনো বিষয় আজ আপনার জন্য মাথাব্যথার কারণ হতে পারে। প্রয়োজনে তার বন্ধুদের ব্যাপারেও খোঁজ খবর নিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বয়স্ক ও সন্তানের স্বাস্থ্য সম্পর্কে আজ যথা সম্ভব খেয়াল রাখুন। পুরনো কোনো আর্থিক জটিলতার সমাধানে নিকটজনের সহায়তা পেতে পারেন। বিপরীত লিঙ্গের প্রভাব থেকে আজ মুক্ত থাকার চেষ্টা করুন।


বিভাগ : রাশিফল