আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি

২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮ পিএম | আপডেট: ২৯ নভেম্বর ২০২২, ০৪:৩৩ পিএম


আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার পর্যায়ক্রমে উন্নতি হচ্ছে। বর্তমানে তিনি কথা বলতে পারছেন এবং স্বাভাবিক খাবার খেতে পারছেন। একই সঙ্গে পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের অবস্থাও স্বাভাবিক রয়েছে বলে জানান চিকিৎসকরা।

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এসব তথ্য জানান।

তিনি বলেন, রনি ও জিল্লুর রহমানের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। গতকাল তাদের দুজনকে কেবিনে দেওয়া হয়েছে। তারা দু'জনই কথা বলতে পারছেন এবং স্বাভাবিক খাবার খেতে পারছেন।

হাসপাতাল থেকে কবে ছাড়া পেতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্তত আরও দুই সপ্তাহ তাদের হাসপাতালে থাকতে হবে। এর আগে কিছুই বলা যাবে না।

গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় জিএমপির চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে মঞ্চের পেছনে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওইদিন রাত ৯টার দিকে তাদের নেওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

বেলুন বিস্ফোরণে আবু হেনা রনির দেহের ২৫ শতাংশ এবং কনস্টেবল জিল্লুর রহমানের দেহের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল। তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এএইচ/এসজি


বিভাগ : বিনোদন