মঙ্গলবার, ১৪ মে ২০২৪ | ৩১ বৈশাখ ১৪৩১
Dhaka Prokash

পরকীয়া করে উধাও স্ত্রী, দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে যুবকের

দুধ দিয়ে গোসল। ছবি: সংগৃহীত

প্রথম স্ত্রী পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পালিয়ে যাওয়ায় দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করতে গেলেন মামুন মোল্লা নামে এক যুবক। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামে সম্প্রতি এ ঘটনা ঘটে। তার দুধ দিয়ে গোসল করার ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মামুন মোল্লা নারুয়া বাজারে লেপ-তোষকের ব্যবসা করেন। ছয় বছর আগে একই উপজেলার নবাবপুর ইউনিয়নের শাম্মী আক্তারের সঙ্গে মামুন মোল্লার বিয়ে হয়। শাম্মী তার খালাতো বোন ছিল।

মঙ্গলবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে মামুন মোল্লার দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও ভাইরাল হয়। তবে গত রোববার (১৭ মার্চ) নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

ভিডিওটিতে দেখা যায়, এক যুবক বাড়ির উঠানে টুলের ওপর বসে আছেন। পাশে রয়েছে বালতিভর্তি দুধ। সেখানে থাকা নারীরা মগ দিয়ে তার মাথা ও শরীরে দুধ ঢেলে গোসল করাচ্ছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মামুন মোল্লা স্থানীয় একটি বাজারে লেপ-তোষকের ব্যবসা করেন। প্রায় ৬ বছর আগে মামুন মোল্লা ভালোবেসে পরিবারের সম্মতিতে বিয়ে করেন বালিয়াকান্দির নবাবপুরের বালিয়াচরের শাম্মী আক্তারকে। বিয়ের পর তাদের সংসার সুখেই চলছিল। হঠাৎ মামুনের স্ত্রী শাম্মী তার বাবার বাড়ি এলাকার তপন আলী নামে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ২ মার্চ শাম্মী তার স্বামী-সংসার ছেড়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। পরে মামুন গত রোববার দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করেন।

মামুন মোল্লা জানান, ভালোবেসে ৬ বছর আগে বিয়ে করে সংসার করছিলেন। কিন্তু স্ত্রী তার সঙ্গে বেঈমানি করে অন্যের হাত ধরে চলে গেছে। তাদের সংসারে কোনো অভাব-অনটন বা দুঃখ-কষ্ট ছিলে না। চলে যাওয়ার সময় সে নগদ ৫০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে গেছে। আসলে তিনি তাকে চিনতে ভুল করেছিলেন। যার কারণে দুধ দিয়ে গোসল করে নিজেকে শুদ্ধ করে দ্বিতীয় বিয়ে করেছেন। তবে এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত বলে তিনি মনে করেন।

মামুন মোল্লার প্রতিবেশী নারুয়া ইউনিয়ন পরিষদের মেম্বার জনাব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামুন তার প্রতিবেশী। মামুনের স্ত্রী শাম্মী পরকীয়া করে পালিয়েছে। কিন্তু তারা প্রেম করে বিয়ে করেছিল এবং ৬ বছর সংসারও করেছে। স্ত্রী পালিয়ে যাওয়ায় গত রোববার মামুন দ্বিতীয় বিয়ে করেছে এবং বিয়ের আগে মামুন দুধ দিয়ে গোসল করেছে।

Header Ad

ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে তিনটি মামলাই খারিজ করে দিয়েছে আদালত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে জ্যাকব-নীরার করা তিনটি মামলাই খারিজ করে দিয়েছেন আদালত । সোমবার নিউ ইয়র্কের কুইন্স ক্রিমিনাল কোর্টে তিনটি মামলার শুনানি শেষে আদালত এ রায় দেন৷ রায়ে বলা হয়, ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে আনা অভিযোগগুলোর সত্যতা পাওয়া যায়নি ৷

গেল ফেব্রুয়ারি মাসে ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে অনলাইন এক্টিভিস্ট সাব্বিরুল তালুকদার ওরফে জ্যাকব মিল্টন ও মনাক্কা খাতুন ওরফে নীরু এস নীরা মোট তিনটি মামলা দায়ের করেন ৷

পুলিশের কাছে করা মামলার এসব বিবরণে বলা হয়, ইলিয়াস হোসাইন টেলিফোনে সাব্বিরুল ও মনাক্কাকে হত্যা-ধর্ষণ এবং বোমা মেরে বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি দেন৷ কিন্তু ইলিয়াস হোসাইনের কল লিস্টের সাথে বাদীদের বর্ননা না মেলায় আদালত মামলাগুলো খারিজ করে দেন৷ সেই সাথে আদালত বাদীদের সুরক্ষার আদেশটিও ( অর্ডার অব প্রোটেকশন) বাতিল করে দেন৷

এর আগেও জ্যাকব -নীরা যুক্তরাষ্ট্র বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করায় সংগঠনটির কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরবর্তীতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হস্তক্ষেপে সেই মামলাটি তুলে নেয় তারা ৷ এছাড়া বাংলাদেশ স্যোসাইটি, জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস ওনার্স এসোসিয়েশনসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের বিরুদ্ধে তাদের করা মামলা রয়েছে ৷

 

মার্কিন স্যাংশন, ভিসা নীতিকে পাত্তা দেই না: ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা দাওয়াত করে কাউকে আনি নাই, তাদের এজেন্ডা আছে; তারা সেসব নিয়ে ঢাকায় এসেছে। বিএনপির সঙ্গে তাদের কি আছে, তারাই ভালো জানে। ওপরে ওপরে বিএনপি তাদের পাত্তা দেয় না বললেও, তলে তলে বিএনপি কি করে তারাই ভালো জানে। আমরা মার্কিন স্যাংশন, ভিসানীতি পাত্তা দেই না।

মঙ্গলবার (১৪ মে) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ভারতীয় পণ্য বর্জনের ডাক বিএনপির আন্দোলনের ব্যর্থ চেষ্টা। আন্দোলনে ব্যর্থ হয়ে খড়কুটো ধরে বাঁচতে চায় তারা। আসলে তাদের কোনো ইস্যু নাই। তারা ভারতীয় পণ্য বর্জনকে ইস্যু বানাতে চায়। আমার প্রশ্ন হলো-ভারতীয় মসলা ছাড়া কি আমাদের চলে?

ওবায়দুল কাদের বলেন, ভারতের মসলা ছাড়া আমাদের চলে না। শুধু মসলা কেন, ভারত থেকে শাড়ি-কাপড় আসবে, এ ছাড়া আরও কিছু নিত্য প্রয়োজনীয় পণ্যও আসবেই।

বিএনপি ও তাদের সমমনাদের আন্দোলনের ডাকে জনগণের সাড়া নেই জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, সম্প্রতি ঢাকায় বিএনপির দুটা সমাবেশই ফ্লপ হয়েছে। দলটির কর্মীরা হতাশ, তাদের আর নেতাদের ওপর আস্থা নেই।

ইসরায়েলের সঙ্গে মিলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

ছবি: সংগৃহীত

বিএনপি ইসরায়েলের সঙ্গে মিলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (১৪ মে) দুপুরে প্রেসক্লাবে স্বাধীনতা পরিষদের সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে এ অভিযোগ করেন তিনি।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেছেন, ফিলিস্তিনে ইসরায়েলের অত্যাচারের বিরুদ্ধে বিএনপি কোনো প্রতিবাদ করেনি। বিএনপির কোনো কোনো নেতা দেশটির অনেকের সাথে বৈঠক করেছে। বিএনপি ইসরায়েলের দোসর হয়েছে। তথ্য আছে, আন্তর্জাতিক চক্র ও ইসরাইলের সাথে মিলে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তারা।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, কারণে-অকারণে ইসলামী দলগুলো যে সরকার নামাতে সকাল-বিকেল বায়তুল মোকাররম আর প্রেসক্লাবের সামনে আন্দোলন করেছে, সেসব দলগুলোকে ফিলিস্তিনে অত্যাচারের বিরুদ্ধে কোনো প্রতিবাদ করতে দেখা যায় না। এসব দল হলো মুখোশধারী ধর্মীয় ব্যবসায়ী।

সর্বশেষ সংবাদ

ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে তিনটি মামলাই খারিজ করে দিয়েছে আদালত
মার্কিন স্যাংশন, ভিসা নীতিকে পাত্তা দেই না: ওবায়দুল কাদের
ইসরায়েলের সঙ্গে মিলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
৫ কোম্পানির ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা
তাসকিনকে নিয়ে বিশ্বকাপের দল ঘোষণা, বাদ সাইফউদ্দিন
ঢাকায় ডোনাল্ড লু
টঙ্গীতে নারী আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
৭ জেলায় বইছে মৃদু তাপপ্রবাহ
এম ভি আবদুল্লাহ থেকে পণ্য খালাস শুরু
জুন-জুলাইয়ে প্রধানমন্ত্রীর তিন গুরুত্বপূর্ণ সফর
বিএনপি নেতা সোহেল কারামুক্ত
চার বছর পর কারামুক্ত হচ্ছেন করোনার রিপোর্ট করা চীনা সাংবাদিক
গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় নিহত অন্তত ১৪
বজ্রপাতে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কমাতে কাজ করেছে সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী
জমজ দুই বোনের চমক, এসএসসি পরীক্ষায় পেলো জিপিএ-৫
স্বল্প আয়ের মানুষের জন্য আবাসন : গণপূর্ত মন্ত্রণালয়
নওগাঁয় মেয়াদ পুর্ণ হওয়ার পরও গ্রাহকদের টাকা দিচ্ছে না প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স
চুয়াডাঙ্গা জেলায় ১৬ মে থেকে আম সংগ্রহ শুরু
২৩ নাবিকসহ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ
মঙ্গলবার ঢাকায় আসছেন ডোনাল্ড লু