রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | ১৫ বৈশাখ ১৪৩১
Dhaka Prokash

এক সিনেমায় তিন খান!

শাহরুখ খান, সালমান খান ও আমির খান। ছবি: সংগৃহীত

বলিউড চলেই তিন খানের ছবিতে। শাহরুখ খান, সালমান খান ও আমির খান। রূপালি পর্দায় বলিউডের তিন খানকে একসঙ্গে দেখার প্রতীক্ষায় তাদের অনুরাগীরা। সেই ছবি বোধহয় হতে চলেছে। আমির খান নিজেই এমনটা জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) নিজের জন্মদিনেই এই বড় ঘোষণা দিয়েছেন আমির খান।

আমির বিশেষ দিনটি একদিকে যেমন সাবেক স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন, তেমনই অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছেন। তখনই পুরনো বন্ধু শাহরুখ ও সালমানকে নিয়ে একটি ঘোষণায় চমকে দিয়েছেন আমির খান।

সম্প্রতি অনন্ত আম্বানীর বিয়েতে আমিরের সঙ্গে শাহরুখ ও সালমানকে মঞ্চে নাচতে দেখা গেছে। সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বৃহস্পতিবার আমিরের কাছে একভক্ত জানতে চান, ‘এ তিন সুপারস্টারকে একসঙ্গে কোনো সিনেমায় দেখার সম্ভাবনা আছে কি?’

জবাবে আমির খান জানান, তিনি শাহরুখ ও সালমানের সঙ্গে সিনেমা করতে ইচ্ছুক। আমির খান আরও বলেন, ‘আমরা তিন জন একসঙ্গে দেখা করলেই বিষয়টা নিয়ে আলোচনা হয়। শুধু আমাদের জন্য নয়, দর্শকদের কথা ভেবেই আমাদের একসঙ্গে একটা সিনেমা করা উচিত।’ তিন জনেই যে সঠিক চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন, সে কথাও স্পষ্ট করেন আমির।

তিন দশকের বেশ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ, সালমান ও আমির খান। তিন সুপারস্টারই বিভিন্ন সময়ে একে অপরের সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় আমির ও সালমান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে ‘করণ অর্জুন’, ‘হম তুমহারে হ্যায় সনম’ বা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সিনেমায় দর্শক শাহরুখ ও সালমানকে একসঙ্গে দেখেছেন।

Header Ad

রিকশাচালকদের মাঝে ডিএনসিসির ৩৩ হাজার ছাতা বিতরণ

ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকাসহ সারাদেশে বইছে তীব্র তাপপ্রবাহ। যার ফলে তীব্র রোদে কাজের জন্য বের হতে বেগ পেতে হচ্ছে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের। তীব্র তাপপ্রবাহ থেকে কিছুটা প্রশান্তি দিতে রাজধানীতে রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। রোববার (২৮ এপ্রিল) সকালে উত্তর সিটির নগর ভবন এলাকায় ছাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র আতিকুল ইসলাম।

বিতরণ কার্যক্রমে রিকশাচালকদের মধ্যে ৩৩ হাজার ছাতা মাঝে বিতরণ করা হয়। এ সময় মেয়র বলেন, যারা দিনমজুর তাদের সহায়তায় একটি ছাতা দিয়ে হলেও বিত্তবানদের যেন এগিয়ে আসে।

একইসাথে নগরবাসীকে যার যার জায়গা থেকে বৃক্ষরোপন করার আহ্বান জানান উত্তরের মেয়র। তিনি বলেন, উত্তর সিটির অনেক গাছ পরিচর্যার অভাবে নষ্ট হয়ে গেছে। এজন্য এবার নতুন করে ৪৭ জন মালিও নিয়োগ দেয়া হয়েছে বলে জানান মেয়র।

নির্বাচনী গণসংযোগে গিয়ে হিটস্ট্রোকে আ.লীগ নেতার মৃত্যু

ছবি: সংগৃহীত

বরিশালের বাকেরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীর পক্ষে গণসংযোগ শেষে বাড়ির ফেরার পথে হিটস্ট্রোকে আ.লীগ নেতা রিয়াজুল ইসলামের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে কলসকাঠী বাজারে অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আ.লীগ নেতা রিয়াজুল ইসলাম বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের কলসকাঠী গ্রামের বাসিন্দা। তিনি কলসকাঠি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

উপজেলার কলসকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি নেছার খান বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে কাপ-পিরিচ মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী রাজিব আহমেদ তালুকদারের সঙ্গে কলসকাঠীতে গণসংযোগে উপস্থিত ছিলেন রিয়াজুল ইসলাম। তিনি কলসকাঠি ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি বলেন, গণসংযোগ শেষে প্রখর রোদে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে অসুস্থ হয়ে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় অবৈধভাবে অভিবাসনের জন্য দেশটির জোহর রাজ্যে অভিযান চালিয়ে ১৩২ বাংলাদেশিসহ ২০৬ অভিবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির ইমিগ্রেশন বিভাগ। গ্রেপ্তারকৃতদের বয়স ১৮ থেকে ৬১ বছরের মধ্যে।

গত শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১০টা ২০ মিনিটে পাসির গুদাংয়ের একটি নির্মাণ স্থলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার (২৭ এপ্রিল) এক বিবৃতিতে জোহর ইমিগ্রেশনের পরিচালক বাহারউদ্দিন তাহির এ তথ্য জানান।

বিবৃতিতে বলা হয়, অভিবাসন বিভাগ পাসির গুদাং এলাকার একটি নির্মাণস্থলে অভিযান চালিয়ে মোট ৫৩০ জন বিদেশি ও স্থানীয় ব্যক্তির কাগজপত্র পরীক্ষা করে। এর পর সেখান থেকে ২০৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ১৩২ জন বাংলাদেশি, ৫৩ জন চীনা, ১০ জন মিয়ানমার, ৬ জন পাকিস্তানি, ৩ জন ইন্দোনেশিয়ান, ২ জন ভিয়েতনামিজ এবং একজন স্থানীয় রয়েছেন। তাদের বয়স ১৮ থেকে ৬১ বছর। তাদের বিরুদ্ধে মালয় অভিবাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

১৯৫৯/৬৩ সালের ইমিগ্রেশন অ্যাক্টের ধারা ৬(১)(সি) এবং ধারা ১৫(১) সি) এর অধীনে বৈধ ভ্রমণ নথিপত্র ছাড়াই দেশে প্রবেশ করায় তাদের বিরুদ্ধে তদন্ত করা হবে।

চলতি বছরের জানুয়ারি থেকে ২৭ এপ্রিল পর্যন্ত রাজ্যের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ হাজার ৯৩৬ জন অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করা হয়েছে বলেও অভিবাসন বিভাগের বিবৃতিতে জানানো হয়।

সর্বশেষ সংবাদ

রিকশাচালকদের মাঝে ডিএনসিসির ৩৩ হাজার ছাতা বিতরণ
নির্বাচনী গণসংযোগে গিয়ে হিটস্ট্রোকে আ.লীগ নেতার মৃত্যু
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত
এমভি আবদুল্লাহসহ ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য
নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে দুই বাংলাদেশি নিহত
ইরাকের টিকটক তারকাকে গুলি করে হত্যা
তীব্র গরমে আবারও দুঃসংবাদ দিলো আবহাওয়া অফিস
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানাল বোর্ড
গোবিন্দগঞ্জে চোরাবালিতে আটকে পড়া কিশোরকে উদ্ধার
চাকরি ছেড়ে বসের সামনে ঢোল বাজিয়ে নাচানাচি, ভিডিও ভাইরাল
টাঙ্গাইলে বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, হিটস্ট্রোকে নারীর মৃত্যু
৬০ বছর বয়সে সেরা সুন্দরীর খেতাব, কে এই আর্জেন্টাইন নারী?
গোবিন্দগঞ্জে দুই বন্ধুকে সাথে নিয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২
হজের প্রথম ফ্লাইট ৯ মে
স্বর্ণের দাম আরও কমলো
আজও দেশের সর্বোচ্চ ৪২.৭ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
মস্কো চলচ্চিত্র উৎসবের পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
বনানীতে সড়কের মাঝে চলন্ত যাত্রীবাহী বাসে আগুন
টাঙ্গাইলে ইসতিসকার নামাজ শেষে মুসল্লিদের অঝোরে কান্না