মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১
Dhaka Prokash

প্রিয়াঙ্কা-পরিনীতিকে নিয়ে নতুন গুঞ্জন

প্রিয়াঙ্কা চোপড়া-পরিনীতি। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রয়েছে বোন পরিনীতির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গুঞ্জনটি জোরালো হয় পরিনীতির বিয়ের সময় থেকে। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন পরিনীতি। কিন্তু পরিবারের সকল সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়াঙ্কা চোপড়া।

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলে পরিণীতিকে সমাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আত্মীয়তা সেরেছিলেন প্রিয়াঙ্কা। পরিণীতির বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অনুপস্থিতি নিয়ে মিডিয়া পাড়ায় আলোচনা শুরু হয়।

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া অবশ্য তার কন্যার অনুপস্থিতির কারণ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, বিয়ের জন্য আগে থেকে কাজ সামলানোর অনেক চেষ্টা করেছিল প্রিয়াঙ্কা। কিন্তু শেষ মুহূর্তে গুরুত্বপূর্ণ কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বোনের বিয়েতে আসতে পারল না।

চলতি বছরে এপ্রিল মাসের গোড়ায় বাগদান পর্ব সারেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। তার দীর্ঘকালীন প্রেমিকা নীলম উপাধ্যায়ের সঙ্গে আংটি বদল করেন তিনি। প্রিয়াঙ্কার ভাইয়ের আংটি বদলের অনুষ্ঠানে ছিলেন না পরিণীতি। কিন্তু হাজির ছিলেন প্রিয়াঙ্কার অন্য কাজিন মন্নরা চোপড়া।

গুঞ্জন উঠেছে, পরিণীতির চেয়ে মন্নরার সঙ্গে ভাল সম্পর্ক প্রিয়াঙ্কার। পরিণীতিকে নাকি খানিকটা এড়িয়েই চলেন প্রিয়াঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে একজন হাজির হলে অন্যজন অনুপস্থিত থাকেন। সম্প্রতি প্রিয়ঙ্কা যখন ভারতে এসেছিলেন, তখন নাকি পরিণীতির সঙ্গে দেখা করেননি। এমনকি বিয়ের অনুষ্ঠানেও না আসায় প্রিয়াঙ্কার উপর অভিমান করেন পরিণীতি। দুই বোনের সম্পর্কে চিড় ধরেছে, এমনটাই দাবি করে মিডিয়াপাড়ার একাংশ।

Header Ad

এএসপি পদে পদোন্নতি পেলেন ৪৫ পুলিশ পরিদর্শক

ছবি: সংগৃহীত

সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পেলেন পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৪৫ কর্মকর্তা।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।

সোমবার (২৯ এপ্রিল) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা এ বিষয়ে পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করে।

সহাকারী পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- নিরস্ত্র পরিদর্শক ২২ জন, শহর ও যানবাহন পরিদর্শক চারজন এবং সশস্ত্র পরিদর্শক পদমর্যাদার কর্মকর্তা ১৯ জন।

 

দুদকের মহাপরিচালক হলেন শিরীন পারভীন

শিরীন পারভীন। ছবি: সংগৃহীত

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক শিরীন পারভীনকে মহাপরিচালক পদে পদোন্নতি দিয়েছে সংস্থাটি।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) দুদকের সচিব খোরশেদা ইয়াসমীনের স্বাক্ষরে এই পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়।

মহাপরিচালক পদে পদোন্নতি পাওয়া শিরীন পারভীন ১৯৯৫ সালে তৎকালীন দুর্নীতি দমন ব্যুরোতে জেলা দুর্নীতি দমন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পরে ২০১৫ সালের নভেম্বর মাসে পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন।মহাপরিচালক পদে পদোন্নতি পাওয়া শিরীন পারভীন দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক ছিলেন।

নিজস্ব জনবল কিংবা প্রেষণ যেকোনো পর্যায় থেকে দুদকের ইতিহাসে তিনিই প্রথম নারী মহাপরিচালক।

শাকিবের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

তৃতীয় বারের মত বিয়ে করতে যাচ্ছেন ঢালিউডের কিং খান খ্যাত চিত্রনায়ক শাকিব খান। ইতোমধ্যে তার পরিবার থেকেও নাকি বিয়ের তোড়জোড় চলছে। আর শাকিবও চান বাবা-মায়ের পছন্দে বিয়ে করতে। বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগে এমনই খবর ঘুরপাক খাচ্ছে।

শনিবার (২৭ এপ্রিল) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিবের। আর এ কারণে অপু বিশ্বাস এবং শবনম বুবলীকে বাড়িতে ঢোকার অনুমতি দিচ্ছেন না চিত্রনায়কের পরিবার।

একই সঙ্গে শাকিবের পরিবার হুঁশিয়ারি দিয়েছেন, শাকিবকে নিয়ে কোনো রকম মিথ্যাচার করলেই আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন।

এ প্রসঙ্গে সত্যতা জানতে চাইলে বিষয়টি নিয়ে এখনই কথা বলতে নারাজ অপু। অভিনেত্রী বলেন, আপাতত এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না। তবে খুব শিগগিরই কথা বলব।

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। টানা আট বছর সুখে সংসারও করেন তারা। এমনকি সন্তানের মা-বাবাও হন সাবেক এই তারকা দম্পতি। কিন্তু হঠাৎ করেই তাদের মাঝে ঢুকে পড়েন বুবলী। তৈরি হয় শাকিব-অপুর সম্পর্কের টানাপোড়েন।

মূলত বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক তৈরি হওয়াতেই বাঁধে বিপত্তি। নিজের সংসার টেকাতে অনেকটা অনিশ্চয়তা থেকেই নিজের গোপন বিয়ে আর সন্তান জয়কে নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু। নানান নাটকীয়তার পর শাকিব-অপু প্রকাশ্যে সংসার শুরু করলেও বেশিদিন টেকেনি।

পরবর্তীতে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে বুবলীকে নিয়ে সংসার শুরু করেন শাকিব। সেই সংসারে শাকিব-বুবলীর কোল জুড়ে আসে ছোট্ট বীর। তবুও ভেঙে যায় তাদের সেই সংসার। ধীরে ধীরে বুবলীর সঙ্গেও দূরত্ব তৈরি হয় শাকিবের।

বর্তমানে দুই সন্তানের বাবা হলেও সিঙ্গেল জীবন কাটাচ্ছেন শাকিব। তবে সন্তানদের কারণে অপু-বুবলীর সঙ্গে যোগাযোগ রাখতে হয়েছে তার।

এদিকে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সখ্যতা না থাকলেও অপু বিশ্বাসের সঙ্গে সখ্যতা বেড়েছিল শাকিবের। পরিবারের সঙ্গেও এবারের ঈদও উদযাপন করেন অপু।

এতে ভক্তরাও ভাবতে শুরু করেন হয়তো আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু। কিন্তু তাদের সেই ভাবনাতেও পানি ঢেলে দিলো চিত্রনায়কের পরিবার। নতুন করে যখন পথ চলতে শুরু করেছেন তারা ঠিক সেই সময়ে ঢালিপাড়ায় ছড়িয়ে পড়ে শাকিবের তৃতীয় বিয়ের কথা।

 

সর্বশেষ সংবাদ

এএসপি পদে পদোন্নতি পেলেন ৪৫ পুলিশ পরিদর্শক
দুদকের মহাপরিচালক হলেন শিরীন পারভীন
শাকিবের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
চুনাপাথর নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহসহ ২৩ নাবিকসহ
এক সপ্তাহে হিটস্ট্রোকে ১০ জনের মৃত্যু, ৮ জনই পুরুষ
ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দেবে ইউরোপীয় ইউনিয়ন
সম্পত্তি ভাগাভাগির জেরে ছেলের মারধরে বাবার মৃত্যু
নারী ভোটারদের নিরাপত্তা দিতে ইসির নির্দেশ
‘দেশের ৭৩ শতাংশ মানুষ পুষ্টিকর খাবার পায়না’
মঙ্গলবার আরও বাড়বে তাপমাত্রা, গরম অনুভূত হবে অনেক বেশি
নওগাঁয় ইটভাটায় অভিযানে ৯ লাখ টাকা জরিমানা
কক্সবাজারে বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৫
বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের
পাক অভিনেত্রীর কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং
টাঙ্গাইলে গরমে স্কুলছাত্রীর হিটস্ট্রোক, হাসপাতালে ভর্তি
বিশ্বের সবচেয়ে বড় সাপের খোঁজ মিলল ভারতে!
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের নির্দেশনায় ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে
যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল
নওগাঁয় তাপমাত্রার পারদ ছাড়ালো ৪০.২ ডিগ্রি
জীবন নিয়ে শঙ্কার কথা জানালেন বুয়েটের ছাত্ররাজনীতি প্রত্যাশী ১৫ শিক্ষার্থী