প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট ২০২২’ অনুষ্ঠিত

২৪ নভেম্বর ২০২২, ০৭:৩৭ পিএম | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৩০ এএম


প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট ২০২২’ অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বিজনেস ক্লাব বিজবক্স এর উদ্যোগে ‘বিজনেস ফেস্ট-২০২২’ ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় লাল ফিতা কেটে বিজনেস ফেস্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক ।

এ ছাড়া, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির অ্যাডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব.), রেজিস্ট্রার মো. রহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কেরুল হুদা, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, অফিস অব দ্য স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস ডিপার্টমেন্ট হেড মঞ্জুরুল হক খান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অ্যান্ড বিজনেস ক্লাবের অ্যাডভাইজার নাজিয়া আক্তার রাশমি, লেকচারার অ্যান্ড কো-অ্যাডভাইজার মারভিন রাজী মেবিন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

দিনব্যাপী এই জমকালো অনুষ্ঠানে ছিল নানা আয়োজন; বিজনেস ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের গান, নাচ, র‌্যাম্প-শো, কনসার্ট এবং নতুন উদ্যোগক্তাদের বিভিন্ন ধরনের পিঠা-পুলি, কসমেটিকস, জুসবার, হস্ত শিল্প এবং জনপ্রিয় অনলাইন বুটিকস ‘অরিত্রি’ স্টলস।

উক্ত অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল বিবিএ প্রোগ্রামের প্রাক্তন শিক্ষার্থী রাজনের মনমাতানো গান এবং রিভোল্ট ব্যান্ডের কনসার্ট। এরপর, নকশীকাঁথা ব্যান্ডের ভোকালিস্ট সাজিদ ফাতেমির মনোমুগ্ধকর লোকসংগীতের মধ্যে দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়। উক্ত প্রাণচাঞ্চল্যকর বিজনেস ফেস্টে ইউনিভার্সিটি সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

উপাচার্য আয়োজকদের প্রশংসা করে শুভেচ্ছা স্বারক হিসেবে ক্রেস্ট ও অন্যান্য উপহার তুলে দেন। উল্লেখ্য যে, সম্মানিত বক্তাগণ শিক্ষার্থীবৃন্দকে ভবিষ্যত সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং জ্ঞান ভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবামূলক কর্মকাণ্ড সম্পৃক্ত হবার জন্য উৎসাহ প্রদান করেন।

এমএমএ/


বিভাগ : ক্যাম্পাস