বুবলী কি শাকিব খানকে ভয় দেখাচ্ছেন?

২৪ নভেম্বর ২০২২, ০৪:০১ পিএম | আপডেট: ০২ ডিসেম্বর ২০২২, ০৬:০১ এএম


বুবলী কি শাকিব খানকে ভয় দেখাচ্ছেন?

বুবলীর জন্মদিনে শাকিব খান ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন এমন তথ্য ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছিলেন বুবলী নিজেই। এবার এসব বিষয় নিয়ে মুখ খুলেছেন খোদ শাকিব খান নিজেই।

দেশের একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন বুবলীকে তিনি কোনো নাকফুল উপহার দেননি। শুধু তাই নয়, বুবলীর সঙ্গে তার যোগাযোগও নেই। শাকিবের এমন মন্তব্যে মিডিয়াতে বুবলীকে নিয়ে শুরু হয়েছে সমালোচনা। প্রশ্ন উঠেছে শাকিবের কাছে উপহার না পেয়েও বুবলী কেন শাকিবের নামে উপহারের কথা প্রচার করছে জনসম্মুখে।

শাকিব খানের মন্তব্যের পাল্টা জবাব দিয়ে বুবলীও জানালেন তার কথা। শাকিব খানকে নিয়ে অচিরেই সংবাদ সম্মেলনের কথা বললেন বুবলী। অনেকেই বলছেন বুবলী সংবাদ সম্মেলনের কথা বলে শাকিব খানকে ভয় দেখাচ্ছেন হয়তো। আবারও অনেকে বলছেন বুবলীর এটা চালাকি।

বুবলী বলেন, প্রায় সাত বছর ধরে ওর (শাকিব খান) সঙ্গে সম্পর্ক। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কোনো কথা কখনো কোথাও বলিনি। তার সম্মান যেনো ঠিক থাকে সর্বদা সেদিকে খেয়াল করে চলেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সঙ্গে কাজ করেছি। কিন্তু তাতে কী হলো? সে তো একের পর এক মন্তব্য করে আমার সম্মানহনি করছে। আমার ইমেজ নষ্ট করছে। দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না।’

বিষবুবলী আরও বলেন, দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না। আমি তো সব কিছু ঠিক রাখতে কম চেষ্টা করছি না। যখন তার সঙ্গে যোগাযোগ থাকে তখন এক রকম। আবার একটু দূরে এলেই আরেক রকম। কিন্তু আমি তো তার সম্মান হেয় হয় এমন কখনও কিছু বলিনি করিওনি। তাহলে আমাকে নিয়ে কেনো একের পর এক এভাবে মন্তব্য! তাই ভাবছি এখন আমার উচিত বিষয়গুলো নিয়ে কথা বলা। না হলে সবাই আমাকে ভুল বুঝবে। বিষয়টি নিয়ে আমি শিগগিরই সংবাদ সম্মেলন করব।’

এএম/এমএমএ/

 


বিভাগ : বিনোদন