সম্মেলন থেকে ফেরার পথে আওয়ামী লীগ নেতার মৃত্যু

২০ নভেম্বর ২০২২, ০৮:৫৮ পিএম | আপডেট: ০২ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ পিএম


সম্মেলন থেকে ফেরার পথে আওয়ামী লীগ নেতার মৃত্যু

নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন থেকে বাড়ি ফেরার পথে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে জহুরুল ইসলাম স্বাধীন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন এসএম তৌফিক মান্নান পলাশ নামে আরেক আওয়ামী লীগ নেতা।

রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওগাঁ সদর উপজেলার কুশারমু‌ড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত জহুরুল ইসলাম স্বাধীন বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের চাংলা গ্রামের মৃত কাসেম উদ্দিনের ছেলে ও বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। এ ছাড়া আহত তৌফিক মান্নান পলাশ একই গ্ৰামের মিজানুর রহমানের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। আহত পলাশ বদলগাছী উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মোটরসাইকেলটি স্বাধীন চালাচ্ছিলেন এবং পেছনে পলাশ বসে ছিলেন।

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলুসহ অন্যান্য নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ছিল। সম্মেলন শেষে দুই আওয়ামী লীগ নেতা বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় জহুরুল ইসলাম স্বাধীন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তৌফিক মান্নান পলাশকে উদ্ধার করে বদলগাছী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

এসজি


বিভাগ : সারাদেশ