দলের প্রয়োজনে মহাসচিব পরিবর্তন করা হয়েছে : জিএম কাদের

৩০ জুলাই ২০২০, ০৯:০৭ পিএম | আপডেট: ০৯ আগস্ট ২০২০, ০৩:৫৬ পিএম


দলের প্রয়োজনে মহাসচিব পরিবর্তন করা হয়েছে : জিএম কাদের
ছবি সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ-নেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, অনুরাগ-বিরাগের বিষয় নয়, দলের প্রয়োজনে মহাসচিব পরিবর্তন করা হয়েছে।

গঠনতন্ত্র দলের চেয়ারম্যানকে কতগুলো কতৃত্ব দিয়েছে। দলের প্রয়োজনে কাউকে সরিয়ে অন্য কাউকে দায়িত্ব দেয়ার ক্ষমতা দল তাকে দিয়েছে। বৃহস্পতিবার বিকালে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি এসময় আরও বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। দলকে সামনে এগিয়ে নিতে মহাসচিব পদে পরিবর্তন করা হয়েছে। মহাসচিব পরিবর্তন হলেও দলে কোন বিবেদ হবে না।

জাপা চেয়ারম্যান বলেন, বন্যায় মানুষ কষ্টে রয়েছে, ত্রাণ সহায়তা আরও বাড়ানো উচিত বলে মনে করেন তিনি। বন্যা যেহেতু দীর্ঘস্থায়ী রূপ নিয়েছে তাই সকল সরকারি-বেসরকারি সংস্থাগুলো বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। এছাড়া বন্যার্ত মানুষগুলোর জন্য সমবেদনা প্রকাশ করে তিনি বলেন, জাপা সাধ্যমত বানভাসীদের পাশে দাঁড়াবে।

এর আগে জাপা চেয়ারম্যান সার্কিট হাউসে পৌঁছালে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। ঈদের নামাজের পর কোরবানি শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন বলে দলীয় সূত্রে জানা যায়।


বিভাগ : রাজনীতি