যেকোনো জেলায় ক্ষুদ্রঋণ সংগঠক নেবে আরডিআরএস

১৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ পিএম | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৪ পিএম


যেকোনো জেলায় ক্ষুদ্রঋণ সংগঠক নেবে আরডিআরএস

এনজিও’র নাম : আরডিআরএস বাংলাদেশ।

নিয়োগ দেওয়া হবে : ক্ষুদ্রঋণ কার্যক্রমে পিকেএসএফ ও আরডিআরএসের অর্থায়নে।

আবেদন করবেন : বাংলাদেশী নাগরিকরা।

পদের নাম : ক্ষুদ্রঋণ সংগঠক।

পদের সংখ্যা : অনুল্লেখ্য।

চাকরি শর্ত : বাংলাদেশের যেকোনো স্থানে চাকরি করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : অন্তত অনার্স পাশ যেকোনো ভালো ও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ থেকে।

অগ্রাধিকার : কম্পিউটারে বাংলা ও ইংরেজি টাইপ করতে পারা এবং ইন্টারনেট ব্রাউজ করতে পারা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন : শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ১৮ হাজার টাকা বেতন দেওয়া হবে। ছয় মাসের শিক্ষানবিশকাল থেকে চাকরি নিশ্চিত হলে আরডিআরএস বাংলাদেশের বেতন কাঠামো অনুসারে বেতন বাড়ানো হবে ও অন্যান্য ভাতাদি প্রদান করা হবে। ভাতার মধ্যে গ্রাচুয়িটি, দুটি উৎসব ভাতা, চিকিৎসা সহায়তা, মোবাইল বিল আছে। প্রভিডেন্ট ফান্ড সুবিধা আছে।

উল্লেখ্য : চাকরির জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের সময় ২০ হাজার টাকা জামানতের ২৫ শতাংশ জমা দিতে হবে। বাকি টাকা ১০ মাস সময়ের মধ্যে ১০ কিস্তিতে কর্তন করা হবে। নিধারিত সময় পর এই জামানত সুদসহ ফেরত দেওয়া হবে। এর আগে যারা ৭ জুলাই, ২০২২ তারিখে প্রথম আলোতে প্রকাশিত বিজ্ঞাপনের বিপরীতে আবেদন করেছেন, তাদের আবার আবেদন করার প্রয়োজন নেই। আরডিআরএস কর্মী শোষণ ও হয়রানিমুক্ত নিরাপদ এবং পরিবেশবান্ধব কর্মপরিবেশ বজায় রাখতে সচেষ্ট।

আবেদনের নিয়ম : ইংরেজিতে একটি পূর্ণ আবেদনপত্র তৈরি করতে হবে। মোবাইল, মেইল ও যোগাযোগের বর্তমান এবং স্থায়ী ঠিকানা প্রদান করতে হবে। দুই কপি রঙিন সত্যায়িত আকারের পাসপোর্ট আকারের ছবি যুক্ত করতে হবে। সকল শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করতে হবে ও সকল সত্যায়িত সার্টিফিকেট প্রদান করতে হবে। কোনো প্রশিক্ষণ বা শিক্ষাজীবনে কোনো অর্জন থেকে থাকলে বা সমাজ উন্নয়নমূলক কোনো কাজ করলে উল্লেখ করতে হবে। পারলে সত্যায়িত সার্টিফিকেট দিতে হবে।

আবেদনের ঠিকানা : বরাবর, সমন্বয়ককারী, মানব সম্পদ বিভাগ, আরডিআরএস বাংলাদেশ, জেল রোড, রাধাভল্লভ, রংপুর। ডাক বা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন মারফতে কোনো আবেদন গ্রহণ করা হবে না। খামের ওপর পদ, নাম, জেলা মোবাইল, যোগাযোগ প্রদান করতে হবে।

বিস্তারিত জানবেন : http://103.142.67.186/rdrs/public/page/vacancy_details.

আবেদনের শেষ তারিখ : ২২ সেপ্টেম্বর, ২০২২ অফিস সময়ের মধ্যে।

ওএফএস।


বিভাগ : ক্যারিয়ার