মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১
Dhaka Prokash

জামিন পেলেন জ্যাকুলিন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। মানি লন্ডারিং মামলায় জামিন পেয়েছেন তিনি। সোমবার (২৬ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি বন্ডে এ অভিনেত্রীকে অন্তবর্তীকালীন জামিন দেন দিল্লির পাতিয়ালা হাউজ আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার অভিযোগপত্রে জ্যাকুলিনের নাম দেওয়া হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা (ইডি) একাধিকবার তলব করে এই তারকাকে।

গত ১২ সেপ্টেম্বর আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকুলিনের। কিন্তু শুটিংয়ের কারণে সেদিন হাজির হতে পারেননি। পরে পাতিয়ালা আদালত তাকে হাজিরা দিতে সমন জারি করেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার (২৬ সেপ্টেম্বর) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।

এ মামলার পরবর্তী শুনানি আগামী ২২ অক্টোবর হবে বলেও এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে।

মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। ইতোমধ্যেই জ্যাকুলিনের সাত কোটি রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে ইডি।

এএম/এসজি

বিয়ের কোনো প্ল্যান নেই, এনজয় করছি : জয়া আহসান

অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত

দেশের শোবিজ অঙ্গনে দুই দশকের বেশি সময় ধরে দাপিয়ে বেড়াচ্ছেন দুই বাংলার দর্শকনন্দিত অভিনেত্রী জয়া আহসান। মডেলিং ও নাটক দিয়ে ক্যারিয়ার শুরু করলেও চলচ্চিত্রে ভিন্ন মাত্রার চরিত্রে অভিনয় করে জায়গা করে নিয়েছেন সিনেমাপ্রেমীদের মনে।

১৯৯৮ সালের ১৪ মে ভালোবেসে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে। তবে শেষ অবদি টেকেনি তাদের সেই সংসার। ২০১১ সালে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন জয়া-ফয়সাল। এরপর থেকে একাই জীবন পার করছেন এই দুই তারকা। সম্প্রতি বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন জয়া।

দেশের এক গণমাধ্যমে ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন জয়া। এ সময় তিনি জানান, কখনও যদি অভিনেত্রীর মনে হয়, জীবনে কাউকে প্রয়োজন তবেই নতুনভাবে বিয়ের চিন্তা-ভাবনা করবেন। তবে আপাতত বিয়ের কোনো প্ল্যান নেই জয়ার।

জয়া বলেন, আমার বর্তমান জীবন খুবই এনজয় করছি। পরিবার তো শুধু স্বামী-স্ত্রীকেই ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না, পরিবারে আরও অনেকেই আছে। পরিবারে মা-বাবা আছেন, আমার বাড়িতে যেসব লোক কাজ করেন, তারাও আছেন। আমার পোষ্যরাও আছে। তাদেরকে সবাইকে নিয়ে খুবই ভালো আছি।

তিনি আরও বলেন, আমি তো কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ, বর্তমানে আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি।

অভিনেত্রী ভাষ্য, তরুণ কীভাবে আছি জানি না, তবে সময়টাকে উপভোগ করাটাই মনে হয় সবচেয়ে বড় বিষয়।

পরবর্তী কাজ প্রসঙ্গে জয়া বলেন, বাংলাদেশে এখন পরিচালক আশফাক নিপুণের সঙ্গে একটি ওয়েব সিরিজ। যেটা আমার প্রথম ওয়েব সিরিজ হবে। আর ভারতেও অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ শুরু করতে যাচ্ছি।

চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

ছবি: ঢাকাপ্রকাশ

তীব্র থেকে অতি তীব্র তাপদাহ, সাথে কড়া রোদ আর অসহ্য গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে চুয়াডাঙ্গাসহ এ অঞ্চলের জনজীবন। তীব্র এই গরম থেকে পরিত্রাণের জন্য আল্লাহর কাছে পানাহ চেয়ে চুয়াডাঙ্গা জেলা শহরের টাউন ফুটবল মাঠে সকাল সাড়ে ১০টায় ইস্তিস্কার নামাজ আদায় করেছেন এলাকাবাসী। চুয়াডাঙ্গা জেলা সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের উদ্যোগে এ নামাজ সব শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

ইস্তিস্কার নামাজে ইমামতি করেন মাওলানা নুরুদ্দীন। নামাজ শেষে দেশের ওপর দিয়ে বয়ে চলা তীব্র দাবদাহ থেকে আল্লাহর কাছে পানাহ চাওয়া হয়।

নামাজ শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা বশির আহমেদ।

ছুটিতে বাড়ি গিয়ে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে হিটস্ট্রোকে মোহাম্মদ শাহ-আলম (৫০) নামের একজন পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি পুলিশের ঢাকা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন।

জানা গেছে, গত শনিবার (২০ এপ্রিল) তিনি ছুটিতে গ্রামের বাড়ি বাউফলে আসেন। সোমবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় তাকে বাউফল হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে বরিশালে পাঠানো হয়৷ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের মেয়ে শিমু আক্তার জানান, তিনি হিটস্ট্রোকে মারা গেছেন বলে তাদের জানিয়েছেন ডাক্তার।

এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে আসেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয় বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

বিয়ের কোনো প্ল্যান নেই, এনজয় করছি : জয়া আহসান
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়
ছুটিতে বাড়ি গিয়ে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
ভারতের রাষ্ট্রপতির হাত থেকে ‘পদ্মশ্রী’ নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা
বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল হতে পারে মঙ্গলবার
বুড়িচং সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
বোরকা পরে বালিকা মাদরাসায় ফাহিম, ধরা পড়ে খেলেন গণপিটুনি
তাইওয়ানে কয়েক ঘন্টায় ৮০ বার ভূমিকম্প অনুভূত
এবার ইরাকে মার্কিন বাহিনীকে লক্ষ্য করে ড্রোন হামলা
ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ
ঢাকাসহ ৪ অঞ্চলে ধেয়ে আসছে ঝড়
যত বাড়ল ট্রেনের ভাড়া !
কাতারের আমিরের সাথে প্রধানমন্ত্রীর বৈঠক আজ
‘বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব’ গঠন করা হয়েছে : প্রধানমন্ত্রী
নওগাঁয় গলায় কাঁচি দিয়ে খুঁচিয়ে স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড
মীনা মিডিয়া অ্যাওয়ার্ডস পেলেন বনি আমিন ও সবুজ মাহমুদ সহ ১৫ সাংবাদিক
রাজধানীতে হিট স্ট্রোকে রিকশা চালকের মৃত্যু
আধুনিক ও টেকসই ভূমি ব্যবস্থাপনার জন্য কাজ করছে সরকার: ভূমিমন্ত্রী
সমাবেশ স্থগিত করেছে বিএনপি