প্রধানমন্ত্রীর আহ্বানে মাহির ‘মা সমাবেশ’

২১ নভেম্বর ২০২২, ০২:২২ পিএম | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পিএম


প্রধানমন্ত্রীর আহ্বানে মাহির ‘মা সমাবেশ’

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সম্প্রতি সক্রিয় হয়েছেন তিনি। মাতৃত্বকালীন ছুটিতে থাকলেও আওয়ামী লীগের হয়ে কাজ করছেন মাঠে ময়দানে।

মাহির স্বামী গাজীপুরের আওয়ামী লীগ নেতা রাকিব সরকার। মাহি নিজে দায়িত্ব পেয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে। এরপর থেকে আরও বেশি রাজনীতিতে সক্রিয় হয়েছেন এই জনপ্রিয় নায়িকা।

এবার তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের গোপালপুর, কাশিমপুর ও মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া গ্রামে ছুটে গেলেন। সেখানে নারীদের নিয়ে ‘মা সমাবেশ’ করেছেন। নারীদের মধ্যে বিতরণ করেছেন মৌসুমি বীজও।

এ সম্পর্কে মাহি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বাড়ির আঙিনায় কৃষি উৎপাদনের লক্ষ্যে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া গ্রামে ‘মা সমাবেশ’ করেছেন। সেখানে মৌসুমি বীজ বিতরণ করেন এবং সরকারের ব্যাপক উন্নয়ন ও সাফল্য স্থানীয় নারীদের মাঝে তুলে ধরেন।

মাহি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে আহ্বান করেছেন বৈশ্বিক অর্থনৈতিক মন্দা মোকাবিলার জন্য সবাইকে কৃষির উপর জোর দিতে। মূলত তারই অংশ হিসেবে গোদাগাড়ী উপজেলার মায়েদের নিয়ে তিনটি সমাবেশ করেছি। খুব ভালো সাড়া পেয়েছি সবার কাছ থেকে। এভাবে আমি দলের জন্য আরও বেশি কাজ করতে চাই।’

এএম/এমএমএ/


বিভাগ : বিনোদন