বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

২৫ জানুয়ারি ২০২৩, ০৫:৩৪ পিএম | আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৩ এএম


বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ জন আহত হয়েছেন বলে জানা গেছে। সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা এবং ডিস কালাম গ্রুপের মধ্যে এই সংঘর্ষ ঘটেছে বলে জানা গেছে। সকাল সাড়ে ১০টা কয়েকদফা সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বানেশ্বরে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার বিরুদ্ধে কয়েকজন বক্তব্য রাখেন।

এ নিয়ে ওইদিন সন্ধ্যায় খুটিপাড়া এলাকার সাহাবুদ্দিন ও নামাজগ্রাম এলাকার ডিস কালাম গ্রপের মধ্যে তিন দফা হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে আজ সকাল সাড়ে ১০টার দিকে পুনরায় এমপি ও সাবেক এমপি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ৭ জন আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দি বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েক দফায় স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। তবে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখে। আহত হওয়ার কোন খবর তার কাছে নেই। তবে উভয় পক্ষের চার জনকে জিজ্ঞাবাদের জন্য থানায় আনা হয়েছে।
এএজেড


বিভাগ : সারাদেশ