কমিটিতে স্থান না আওয়ামী লীগের নেতাদেরকে কুপিয়ে জখম!

২৮ নভেম্বর ২০২২, ০৮:৫৭ পিএম | আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩, ০৭:১৯ পিএম


কমিটিতে স্থান না আওয়ামী লীগের নেতাদেরকে কুপিয়ে জখম!

রাজধানীর পল্লবীতে ছাত্রলীগের নতুন কমিটিতে স্থান না পেয়ে আওয়ামী লীগের নেতাদেরকে কুপিয়ে জখম করেছে মিলন ঢালী।

রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় পল্লবীর নান্নু মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, বিভিন্ন গোয়েন্দা প্রতিবেদনে উঠে আসা পল্লবী থানা এলাকায় কিশোর গ্যাং এর মূল নিয়ন্ত্রক পল্লবী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিলন ঢালীর বিরুদ্ধে অবশেষে মামলা হয়েছে।

মিলন ঢালী পল্লবীর বিভিন্ন জায়গা থেকে নিয়মিত চাঁদাবাজি করতেন। চাঁদা না দিলেই সেই প্রতিষ্ঠান বা ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহার করে হুমকীসহ বিভিন্নভাবে চাঁদা আদায় করে ছাড়তেন। এ ছাড়া, আরও অনেক অপকর্মের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। মিলন ঢালীর কারণে এলাকা বাসিরা সবসময় আতঙ্কের মধ্যে থাকে। এলাকা বাসিদের অভিযোগে জানা গেছে, মাদক ব্যবসা ও অবৈধ্য ব্যাটারীচালিত রিকশারও ব্যবসা করে আসছে।

সর্বশেষ পল্লবী থানার ছাত্রলীগের নতুন কমিটিতে স্থান না পেয়ে আওয়ামী লীগের নেতাদের কুপিয়ে জখম করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মিলন ঢালি। রবিবার সন্ধ্যায় পল্লবীর নান্নু মার্কেট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা নাহিদ ও আবিরকে কুপিয়ে জখম করে মিলন ঢালি। এরপর শতাধিক যুকক-কিশোরদের সঙ্গে নিয়ে দেশীয় অস্ত্রসহ ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির বাসার সামনে মহড়া দেন মিলন ঢালি।

আহত নাহিদ এ সব তথ্য নিশ্চিত করেন। তিনি বলনে, ছাত্রলীগের নতুন কমিটিতে তার নাম না রাখায় এ সব কর্মকাণ্ড ঘটায়। এ ঘটনায় তার বিরুদ্ধে পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/এমএমএ/


বিভাগ : রাজনীতি